ব্রেকিং নিউজঃ
Home / টকশো / চাঁদপুর পৌর ১১নং ওয়ার্ডে আশার আলো পাঞ্জাবী প্রতীকের ইকবাল

চাঁদপুর পৌর ১১নং ওয়ার্ডে আশার আলো পাঞ্জাবী প্রতীকের ইকবাল

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌর ১১ নং ওয়ার্ডবাসীর কাছে কাউন্সিলর পদপ্রার্থী মো. ইকবাল হোসেন (বাবু) পাটওয়ারী আশার আলো হয়ে উঠে উঠেছেন। তাঁকে পাঞ্জাবী মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে ওয়ার্ডের সার্বিক উন্নয়নকে এগিয়ে নিতে চান এলাকাবাসী।
২৬শে সেপ্টেম্বর শনিবার ওই ওয়ার্ডে গেলে স্থানীয়রা এসব কথা জানান।
খোঁজ-খবর নিয়ে জানা যায়, মো. ইকবাল হোসেন (বাবু) পাটওয়ারী চাঁদপুর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতির দায়িত্ব পালন করেছেন। বর্তমানে চাঁদপুর পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়কের দায়িত্ব সামলাচ্ছেন। শুধু রাজনৈতিক অঙ্গণই নয় ইকবাল হোসেন (বাবু) পাটওয়ারী জড়িত রয়েছেন অনেক সামাজিক সংগঠনে। যার মধ্যে অগ্নি তরুন সামাজিক সংগঠনের সাবেক সভাপতি, বিবি ফাতেমা মসজিদ পরিচালনা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদকসহ একাধিক সংগঠনে সম্পৃক্ত থেকে সামাজিক কাজ-কর্ম করে যাচ্ছেন।
তাঁর পারিবার সূত্রে জানা যায়, ইকবাল হোসেন (বাবু) পাটওয়ারীর পিতার নাম মো. সিরাজুল ইসলাম পাটওয়ারী এবং মাতার নাম ফাতেমা বেগম।তাদের পরিবারে ১৯৭৭ সালের পহেলা জানুয়ারি তিনি জন্মগ্রহণ করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, পৌর ১১ নং ওয়ার্ডে প্রায় সাড়ে ৬ হাজারেরও বেশি ভোটার রয়েছেন। যারা ৩টি কেন্দ্রে ইভিএময়ে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
এদিকে এক সাক্ষাৎকারে কাউন্সিলর পদপ্রার্থী ইকবাল হোসেন (বাবু) পাটওয়ারী জানান, ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থণ নিয়ে দলীয় মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছি।যদি নির্বাচিত হতে পারি এই ওয়ার্ডে মাদক, জঙ্গিবাদ, ইভটেজিং, বাল্য বিবাহের বিরুদ্ধে কঠোর অবস্থানের পাশাপাশি ওয়ার্ডটিকে মডেল ওয়ার্ড বানানোর চেষ্টা করবো।
তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি এই এলাকার সন্তান এবং দীর্ঘদিন রাজনীতি করছি। আমাকে যোগ্য মনে করে যদি সবার মনে হয়, এই ওয়ার্ডের উন্নয়নকে আমাকে দিয়ে এগিয়ে নেওয়া সম্ভব। তাহলে অবশ্যই ভোটের দিন ১০ই অক্টোবর সবাই ভোটকেন্দ্রে যাবেন এবং কাউন্সিলর পদে পাঞ্জাবী মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করে ওয়ার্ডের সেবক হওয়ার সুযোগ দিবেন। আমি সবার থেকে দোয়া, সমর্থণ, সহযোগিতা ও ভোট প্রত্যাশা করছি।
Facebook Comments

Check Also

চাঁদপুরে সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী ফেরদৌসী জনসমর্থণে এগিয়ে

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভার ১,২ ও ৩নং ওয়ার্ডে জনসমর্থণে এগিয়ে রয়েছেন আ’লীগের মনোনীত …

vv