ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুর পৌর ১০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হতে প্রস্তুতি নিচ্ছেন শোয়েব

চাঁদপুর পৌর ১০নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হতে প্রস্তুতি নিচ্ছেন শোয়েব

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভার আসন্ন নির্বাচনের জন্য ১০নং ওয়ার্ডের হয়ে কাউন্সিলর পদে প্রার্থী হতে প্রস্তুতি নিচ্ছেন তৃণমূল যুবলীগের নেতা শোয়েব।
১৫ নভেম্বর শনিবার  এক সাক্ষাৎকারে তিনি প্রার্থী হতে প্রস্তুতি নিচ্ছেন বলে নিশ্চিত করেন। তিনি বলেন,বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি দীর্ঘদিন। তার দলের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা সেই প্রথম থেকেই। প্রতিদিনই ওয়ার্ডবাসীরা নানা রকম পরামর্শ দিয়ে আমাকে প্রার্থী হবার জন্য উৎসাহ দিয়ে মনোবল যোগাচ্ছে। তাই ওয়ার্ডবাসীর দাবীর প্রেক্ষিতেই প্রার্থী হতে প্রস্তুতি নিচ্ছি।তবে দলীয় চূড়ান্ত সিদ্ধান্তের আগেপুরুপুরি সিদ্ধান্ত নিচ্ছি না।
তিনি বলেন,১৯৮৯ সালে যখন আমি এ অঞ্চল ছাত্রলীগের সহসম্পদকের দায়িত্ব পাই। তখন থেকেই দলকে সুসংগঠিত করে জনগণ ও সমাজের উপকারে কাজ করতে নিজেকে নিয়োজিত করি। যখন আমি যুবলীগের সমাজকল্যাণসম্পাদক ছিলাম।তখন থেকেই দলের ত্যাগী নেতাকর্মীদের নিয়ে এই অঞ্চলে বঙ্গবন্ধুর আদর্শের নেতাকর্মীর দূর্গ গড়ে তুলি। আমি দলের জন্য কাজ করে এক সময় জেলা যুবলীগের সদস্য হওয়ারও গৌরব অর্জন করি।
বর্তমানে দলের জন্য কাজ করছি,করবো যতদিন বাঁচবো, এটা আমার বিশ্বাস। তবে আমি দৃঢ় কন্ঠে বলতে চাই, জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে আমাদের এমপি ডা. দীপু মনি আপা এই ওয়ার্ডবাসীর জন্য অনেক কিছু করার স্বপ্ন দেখছেন। কিন্তু তার ইচ্ছা থাকা সত্ত্বেও সঠিক নেতৃত্বের অভাবেই এই ওয়ার্ডবাসী অনেকটাই পিছিয়ে রয়েছে। তাই শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি আপার আস্থাভাজন হিসেবে এই ওয়ার্ডবাসীর উন্নয়নের চাহিদার দাবীগুলো পূরণ করতে সুযোগ চাই।
তিনি বলেন, এই পৌর ১০নং ওয়ার্ড বর্ধিত অঞ্চল হলেও এখানকার মানুষ সরকারি অনেক সুযোগ-সুবিধা থেকেই বঞ্চিত।পানি,ড্রেনেজ,ব্যাবস্থা ডা স্টবিন মাদক ইভটিজিংএ ওয়ার্ডের প্রধান সমস্যা সহ সামাজিক নানান সুবিধায় মানুষকে পিছিয়ে রাখা হয়েছে এব্যাপারে আমার পিতা আব্দুর রহমান দুদু এওয়ার্ডের ৩ বারের নির্বাচিত কমিশনার ওপ্যানেল চেয়াম্যান ওবঙ্গ বন্ধুর আর্দশ্য নিয়ে যিনি তার সারাজীবন সৎথেকে এ ওয়ার্ড তথা চাঁদপুর পৌরবাসির সেবা করেগেছেন আমি তারই জৌষ্ঠ পুত্র। জিবনে মানুষের জন্য যতটুকুই করতে পেরেছি। এতেই মানুষ আমার প্রতি আন্তরিক হয়ে ভালোবাসেন। তাই আমাকে যদি দল থেকে নির্বাচন করার সুযোগ দেওয়া হয়।
আশা করি এই অঞ্চলের ওয়ার্ডবাসী তাদের মূল্যবান ভোটের মাধ্যমে দলের সেই বিশ্বাস রক্ষা করবেন। খবর নিয়ে যানাগেছে শোয়োব আওয়ামীলীগ মনা এক সৎ নিষ্ঠা ও কর্তব্যপরায়ন একজন রাজনৈতিকপরিবারের সদস্য ও সফল ব্যাবসায়ী পরিবারে ২ভাই ও ১বোনের মধ্যে তিনি সবার রড়। তিনি পড়াশুনার  পাশাপাশি তিনি ঠিকাদারিকাজে  মনযোগী হন এবং সফল ব্যবসায়ী হিসেবে সমাজে নিজেকে প্রতিষ্ঠিত করেন। দাম্পত্য জিবনে স্ত্রী সহ তার ২কন্যা সন্তান রয়েছে।এদিকে পরিবার,ব্যবসা ও রাজনীতির পাশাপাশি তিনি নিজেকে জড়িয়েছেন বিভিন্ন সামাজিক সংগঠনেও।
তিনি মুক্তিযোদ্ধা যুবকমান্ডের জেলা সদস্য খেলাঘর জেলারসদস্য ও চাঁদপুরের সনামধন্য কৃক্রা পতিষ্ঠান নবজাগরণ সামাজিকওকৃক্রা চক্রের কৃক্রা সম্পাদক ছিলেন। এ ছারাও তিনি নানান সামাজিক সংগঠনের সাথে জড়িত থেকে সামাজিক উন্নয়নে অবদান রাখছেন।
আরো জানা যায়, ডা. দীপু মনি এমপির সংসদ নির্বাচনকালীন সময়ে এই পৌর ১০নং ওয়ার্ডস্থ প্রায় ৭ হাজার ভোটারের ২টি নির্বাচন কেন্দ্রেরও গুরুত্বপূর্ণ পদেথেকে  দায়িত্ব পালন করেছেন তিনি। তাঁর নেতৃত্বেই স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা ঐক্যবদ্ধভাবে তখন কাজ করে। আর জনগণও দলীয় নেতৃবৃন্দের আশ্বাসে তাদের মূল্যবান ভোট দিয়ে ডা. দীপু মনিকে নৌকা মার্কায় বিজয়ী করেন এব্যাপারে মোঃ ইউনুস শোয়েব চাঁদপুর বাসির কাছে দোয়া চেয়েছেন।
Facebook Comments

Check Also

চাঁদপুরে ইউপি সদস্য খোরশেদের বিরুদ্ধে সরকারি গাছ আত্মসাৎতের অভিযোগ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৩নং কল্যানপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড ইউপি সদস্য খোরশেদ আলম …

vv