ব্রেকিং নিউজঃ
Home / আজকের আয়োজন / চাঁদপুর পৌর ১০নং ওয়ার্ডে সুমন সরকার জয় কাউন্সিলর প্রার্থী
চাঁদপুর পৌরসভার ১০ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ছাত্রনেতা ও তরুন সমাজসেবক সুমন সরকার জয়

চাঁদপুর পৌর ১০নং ওয়ার্ডে সুমন সরকার জয় কাউন্সিলর প্রার্থী

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভার ১০ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ছাত্রনেতা ও তরুন সমাজসেবক সুমন সরকার জয়(বিএসএস-অনার্স,এমএসএস-রা.বি,এলএলবি-জা.বি)। যিনি জেলা নির্বাচন অফিস হতে নিজের প্রার্থীতার মনোনয়নপত্রও তুলেছেন। অবশ্য তিনি এর আগে থেকেই নিজ এলাকায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন।

জানা যায়, সুমন সরকার জয় ওই ওয়ার্ডের মুক্তিযুদ্ধা মৃত সুভাষ সরকার ও বিষ্ণু রানী সরকারের ছেলে। রাজনৈতিক ক্যারিয়ারে সুমন সরকার জয়ের অভিষেক হয় জেলা ছাত্রলীগের সদস্য পদ দিয়ে। পরবর্তীতে তিনি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চাঁদপুর শহর শাখার সহ-সভাপতি,আমরা মুক্তিযোদ্ধার সন্তান চাঁদপুর জেলা শাখার দপ্তর সম্পাদক,চাঁদপুর গোপাল জিউর আখড়ার প্রচার সম্পাদক,চাঁদপুর সদর মুক্তিযোদ্ধা সংসদের অফিস সহকারী সহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। আর তিনি নতুন বাজারের জে.এম সেনগুপ্ত রোড নিজ কার্যালয় থেকে নির্বিগ্নে ওই সংগঠনের সাথে জড়িত থেকে জনসেবা করে যাচ্ছেন।

চাঁদপুর পৌর নির্বাচন প্রসঙ্গে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ২৯ মার্চ সকাল ৯ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত ইভিএমে বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ। যার আগে ২৭ ফেব্রুয়ারির মধ্যে প্রার্থীতার মনোনয়নপত্র গ্রহণ এবং জমাদান করা যাবে।পহেলা মার্চ মনোনয়নপত্র বাছাই করা হবে।৮ই মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।আর ৯ মার্চ প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

পৌর ১০নং ওয়ার্ডের মোট ৩ কেন্দ্রে ভোট হবে। যেখানে পূর্বের নির্বাচনগুলোতে দলের হয়ে কাজ করার অভিজ্ঞতাকে নিজের জন্য কাজে লাগাতে চায় সুমন সরকার জয়।

২৪ ফেব্রুয়ারী সোমবার এক সাক্ষাৎকারে তিনি জানান, এই ১০নং ওয়ার্ডটিতে বিএনপি সমর্থিত জনপ্রতিনিধি ছিলো। আর তার সমন্বয়ের অভাবে নানা সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত এই ওয়ার্ডবাসী।তাই আমাকে যদি দল থেকে মনোনয়ন দেওয়া হয়।তবে মুুজিব শতবর্ষে আমি আমার ওয়ার্ডটি জয়ী হয়ে উপহার দিতে পারবো বলে প্রত্যাশা করছি। তবে জনগণের আস্থা ও ভালোবাসা নিয়ে যেহেতু নির্বাচন করতে নেমেছি। তাই জয়-পরাজয় যাই হউক,শেষ পর্যন্ত মাঠে থাকবো এটাই জানাচ্ছি।

 আমি আমার জন্য পৌর ১০নং ওয়ার্ডবাসী সহ দল-মত-ধর্ম নির্বিশেষে সকলের আশির্বাদ ও সমর্থণ প্রত্যাশা করছি।

Facebook Comments

Check Also

হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত অ্যাড. জিল্লুর রহমান জুয়েল

সাইদ হোসেন অপু চৌধুরী : হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন অ্যাড. জিল্লুর রহমান জুয়েল। সততা, …

vv