ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর পৌর সভার নবনির্বাচিত মেয়র জুয়েলকে কালাম চিশতীর শুভেচ্ছা

চাঁদপুর পৌর সভার নবনির্বাচিত মেয়র জুয়েলকে কালাম চিশতীর শুভেচ্ছা

সজীব খান : চাঁদপুর পৌর সভার নির্বাচনে নবনির্বাচিত মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, তরুন সমাজের অহংকার, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জয়েলকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ২বারের নির্বাচিত কমান্ডার আলহাজ্ব আবুল কালাম চিশতী।

তিনি তার শুভেচ্ছা চাঁদপুর সদর উপজেলা সকল মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত, সাবেক ছাত্রনেতা, চাঁদপুরের সর্বস্তরের মানুষের ভালবাসার মানুষ, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির একান্ত স্থেহভাজন, অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল একজন সৎ, আদর্শবান ও পরিচ্ছন্ন নেতা।

এ জন্য চাঁদপুর পৌর সভার মানুষ, তাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। এ জন্য তিনি চাঁদপুর পৌর সভার সকল ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। জিল্লুর রহমান জুয়েল দলমত নির্বিশেষে সকলের জন্যই নিবেদিত ভাবে কাজ করে যাবেন, এবং চাঁদপুর পৌর সভাকে একটি মডেল পৌর সভায় রুপান্তুরিত করবেন। এটাই তিনি প্রত্যাশা করেছেন।

Facebook Comments

Check Also

চাঁদপুরে ব্র্যাকের উদ্যোগে পল্লী সমাজের রেজিষ্ট্রেশন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

ব্র্যাকের সামাজিক ক্ষমতায়ন কর্মসূচি পরিচালিত নারীদের স্বনির্ভরতা ও ক্ষমতায়নের জন গঠিত পল্লী সমাজের রেজিষ্টেশন বিষয়ক …

Shares
vv