ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর পৌর সভার নবনির্বাচিত মেয়র জুয়েলকে কুদ্দুছ মিয়ার শুভেচ্ছা

চাঁদপুর পৌর সভার নবনির্বাচিত মেয়র জুয়েলকে কুদ্দুছ মিয়ার শুভেচ্ছা

সজীব খান : চাঁদপুর পৌর সভার নির্বাচনে নবনির্বাচিত মেয়র, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, তরুন সমাজের অহংকার, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জয়েলকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন চাঁদপুর সদর উপজেলা মৈশাদী ইউনিয়নের সাবেক যুবলীগের সভাপতি, ২নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী মোঃ কুদ্দুছ মিয়া।

তিনি তার শুভেচ্ছা মৈশাদীর সর্বস্তরের মানুষের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত, সাবেক ছাত্রনেতা, চাঁদপুরের সর্বস্তরের মানুষের ভালবাসার মানুষ, শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপির একান্ত স্থেহভাজন, অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল একজন সৎ, আদর্শবান ও পরিচ্ছন্ন নেতা।

এ জন্য চাঁদপুর পৌর সভার মানুষ, তাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন। এ জন্য তিনি চাঁদপুর পৌর সভার সকল ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। জিল্লুর রহমান জুয়েল দলমত নির্বিশেষে সকলের জন্যই নিবেদিত ভাবে কাজ করে যাবেন, এবং চাঁদপুর পৌর সভাকে একটি মডেল পৌর সভায় রুপান্তুরিত করবেন। এটাই তিনি প্রত্যাশা করেছেন।

Facebook Comments

Check Also

শাহরাস্তিরতে দিবালোকে সন্ত্রাসী হামলার প্রতিবাদে ব্যবসায়ী ও স্থানীয়দের মানব বন্ধন

স্বপন কর্মকার মিঠুন : শাহরাস্তি উপজেলার সূচীপাড়া দক্ষিণ ইউনিয়নের লোটরা বাজারের ব্যবসা প্রতিষ্ঠানে কতিপয় সন্ত্রাসীরা …

vv