ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায়
পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে শিক্ষাথীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন পৌরসভার শিক্ষা আহবায়িকা, মহিলা কাউন্সিলর আয়েশা রহমান ও প্রধান শিক্ষক মোহাম্মদ ওমর ফারুক এবং শিক্ষকবৃন্দ।

চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায়

সাইদ হােসেন অপু চৌধুরী : চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের  ২০২০ সালের এস এস সি পরীক্ষাথীর্দের বার্ষিক মিলাদ বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার বেলা ১১ টায় বিদ্যালয় মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার শিক্ষা আহবায়িকা ও মহিলা কাউন্সিলর আয়েশা রহমান।

তিনি তাঁর বক্তব্যে বলেন, শিক্ষিত হওয়া যায় কিন্তু সুশিক্ষিত নাগরিক হওয়ার জন্যে আদর্শ মানুষ হতে হয়। আদর্শ সুনাগরিক দেশের অহঙ্কার। তােমরা একদিন আদর্শ নাগরিক হয়ে এ দেশের উন্নয়নে কাজ করবে, সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখবে। মনে
রাখবে শিক্ষার কোনাে বিকল্প নেই।

তিনি আরাে বলেন, তােমরা যারা পরীক্ষার্থী আছাে তাদের সকলের জন্যে দোয়া করছি, যাতে তােমরা ভালােভাবে পরীক্ষা দিতে পার এবং ভালাে পাস করে বাবা-মাসহ শিক্ষকদের মুখে হাসি ফোটাতে পার। যারা পরীক্ষায় পাশ করবে সকল শিক্ষার্থীদেরকে ভালাে পুরস্কার প্রদান করা হবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ওমর ফারুকের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক দীপক চন্দ দাশের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষিকা রেহেনা আক্তার তৈহিদা, সহকারি শিক্ষিকা শাহানারা খন্দকার, বিদায়ী শিক্ষার্থী আমেনা আক্তার মীম, দশম শ্রেনীর ছাত্রী জান্নাত আক্তার প্রমুখ।

Facebook Comments

Check Also

মতলব উত্তরে ইনসাব উদ্যোগে তিন শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

মতলব উত্তর ব্যুরো : ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন ( ইনসাব) মতলব উত্তর উপজেলা কমিটি ও …

vv