ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের দোয়া

চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের দোয়া

সাইদ হোসেন অপু : চাঁদপুর শহরের পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বার্ষিক মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

২৫ জানুয়ারী বৃহস্পতিবার সকালে বিদ্যালয় প্রঙ্গণে অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথির বক্তব্য রখেন চাঁদপুর পৌরসভার মহিলা কাউন্সিলর ও শিক্ষা কমিটির আহ্বায়িকা আয়শা রহমান।

বিদ্যালয়ে প্রধান শিক্ষক মো. ওমর ফারুকের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক দিপক দাসের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর পৌরসভার শিক্ষা কর্মকর্তা আব্দুল ওহাব গাজী, প্রাক্তন শিক্ষক সাংবাদিক কাদের পলাশ, পীর মহসিন বালিকা উবি’র শিক্ষক শফিকুর রহমান, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক রেহেনা আক্তার, শাহানারা খন্দকার প্রমুখ।

বিদায়ী শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন মাহিন মুনতাসির ও মানপত্র পাঠ করেন ইসরাত জাহান। এসএসসি পরীক্ষার্থীদের ভালো ফলাফল ও বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের উদ্দেশ্যে দোয়া করে মোনাজাত পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক মাওলানা মজিবুর রহমান।

অনুষ্ঠানের শুরুতে শিক্ষার্থীরা প্রবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও হাম-নাত পরিবেশ করে। এছাড়াও বিদ্যালয়ের পক্ষ থেকে এসএসসি পরীক্ষার্থীদের মাঝে পরিক্ষা সামগ্রী বিতরণ করা হয় এবং শিক্ষার্থীদের পক্ষ থেকে শিক্ষকদের উপহার প্রদান করা হয়। এসময় বিদ্যালয়ে অন্যান্য শিক্ষক-শিক্ষীকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এবছর বিদ্যালয় থেকে ২০১৮ সনের এসএসসি পরীক্ষায় মোট ৪৩জন পরীক্ষার্থী অংশ নিবে।

Facebook Comments

Check Also

করোনা পরিস্থিতিতে বেকায়দায় হাইমচরের কিন্ডারগার্টেন

হাইমচর প্রতিনিধি : চাঁদপুর জেলার হাইমচর উপজেলায় সারা দেশের ন্যায় সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের পাশাপাশি শিশু …

vv