ব্রেকিং নিউজঃ
Home / টকশো / চাঁদপুর পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদে জিয়া প্রধানীয়া বিএনপির প্রার্থী

চাঁদপুর পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদে জিয়া প্রধানীয়া বিএনপির প্রার্থী

সাইদ হোসেন অপু চৌধুরী : আগামী ২৯ মার্চ চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বিএনপির শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ ১৫ টি ওয়ার্ডে কাউন্সিলর পদে নতুন ও পুরাতন মিলিয়ে দলীয় প্রার্থীতা ঘোষণা করেছেন।
তরুন সমাজসেবক জিয়া প্রধানীয়াকে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে বিএনপি থেকে মনোনয়ন দেওয়া হয়েছে। গত ১ ফেব্রুয়ারি তার মনোনয়ন পত্র যাচাই-বাছাই শেষে বৈধতা ঘোষণা করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হেলাল উদ্দিন।
চাঁদপুর পৌরসভার নির্বাচনে ৭নং ওয়ার্ডের কাউন্সিলার পদে তরুণ সমাজসেবক ও ক্রীড়া সংগঠক জিয়া প্রধানীয়া ইতিমধ্যে দলীয় মনোনয়ন পেয়েই মাঠ চষে বেড়াচ্ছেন।
জিয়া প্রধানীয়া জাতীয়তাবাদী দলের রাজনীতির সাথে দীর্ঘ ১ যুগের বেশি সম্পৃক্ত রয়েছেন। তিনি চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ও পৌর যুবদলের বর্তমান কমিটির সদস্য। তিনি দুবাই ইউনাইটেড এসােসিয়েশনের সভাপতি, ভাই ভাই স্পাের্টিং ক্লাবের সহ-সভাপতি, চাঁদপুর চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজের সদস্য, দুবাই চেম্বার অব কমার্সের সদস্য, চাঁদপুর রেড ক্রিসেন্ট সােসাইটির সদস্য, চাঁদপুর ডায়াবেটিস সমিতির সদস্য ও চাঁদপুর মৎস্য ব্যবসায়ী সমবায় সমিতির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।
ওয়ার্ডের বেশ কয়েকজন ভোটারের সাথে আলাপকালে তারা জানান সুখে-দুঃখে যাকে পাই সে আমাদের জিয়া ভাই। তিনি গরিবের বন্ধু, এলাকার যেকোন মানুষের বিপদ-আপদে ছুটে আসেন। নিজের সামর্থ্য অনুযায়ী সবাইকে সহযোগিতা করেন। তাকে আমরা ২৯ মার্চ কাউন্সিলর হিসেবে বিপুল ভোটে নির্বাচিত করবো ইনশাআল্লাহ।
একান্ত আলাপচারিতায় জিয়া প্রধানীয়া জানায়, মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং, জঙ্গীবাদমুক্ত এলাকার গরিব দুঃখী অসহায় মানুষের পাশে থাকার সংকল্প নিয়ে নির্বাচনে প্রার্থী হয়েছি। আগামী দিনের ভবিষ্যৎ তরুণ ও যুব সমাজ আজ ভয়াবহ মাদকের কারণে ধ্বংস হয়ে যাচ্ছে। আমার প্রধান অঙ্গীকার হলো মাদকের বিরুদ্ধে যুদ্ধ, প্রশাসন ও আপনাদের সহযোগিতায় ৭ নং ওয়ার্ডকে আমি মাদকমুক্ত করব ইনশাআল্লাহ। সামাজিক ন্যায়-বিচার প্রতিষ্ঠা করে সবার জন্য বসবাসযোগ্য একটি সুন্দর সামাজিক পরিবেশ গঠনকল্পে নিজেকে সর্বদা নিয়োজিত রাখবো। অত্র ওয়ার্ডের সমস্যা চিহ্নিত করে পৌরসভার সহায়তায় সমাধানে আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রাখব। প্রতিটি নাগরিকের জন্য বিশুদ্ধ পানি সরবরাহ নিশ্চিত করা, সুন্দর ও আধুনিক এলাকা গঠনের লক্ষ্যে ড্রেনেজ ব্যবস্থার মাধ্যমে এলাকার জলাবদ্ধতা দূর করা। স্বাস্থ্য সম্মত পয়োনিষ্কাশন ব্যবস্থা গড়ে তোলা। বর্জ্য ও আবর্জনা থেকে এলাকাকে দূষণ মুক্ত রাখা। রাস্তাঘাটের উন্নতি সাধন করা এবং সর্বোপরি প্রতিটি শিশুর শিক্ষার অধিকার নিশ্চিত করা। এলাকার সামাজিক কার্যক্রমের জন্য প্রতিটি মহল্লায় কমিউনিটি সেন্টার প্রতিষ্ঠা করা নিয়ে আমার পরিকল্পনা রয়েছে।
জনগণের ভালোবাসা ও অনুপ্রেরণা পেয়ে কাউন্সিলর পদে নির্বাচন করবো। আমার এই পথচলায় আপনাদের দোয়া ও সমর্থন একান্ত ভাবে কামনা করছি। আমাকে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে জয়যুক্ত করবে জনগণ এটাই আমার প্রত্যাশা।
Facebook Comments

Check Also

চাঁদপুর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলকে সজীব খানের শুভেচ্ছা

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভা নির্বাচনে দলীয় নৌকা প্রতীকে অ্যাড. জিল্লুর রহমান জুয়েল মনোনীন …

vv