ব্রেকিং নিউজঃ
Home / টকশো / চাঁদপুর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলকে সজীব খানের শুভেচ্ছা

চাঁদপুর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলকে সজীব খানের শুভেচ্ছা

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভা নির্বাচনে দলীয় নৌকা প্রতীকে অ্যাড. জিল্লুর রহমান জুয়েল মনোনীন হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন পৌর ১৩ নং ওয়ার্ড ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সজীব খান।
৬ই মার্চ শুক্রবার ‘প্রিয় চাঁদপুর’ কে এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান,শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি আপার আস্থাভাজন জিল্লুর রহমান জুয়েল ভাই। যিনি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। সেই সাথে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগেরও সাবেক সফল সভাপতি ছিলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আপা যেই উদ্দেশ্যে তাকে চাঁদপুর পৌরসভায় দলীয় নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন। আশা করি তিনি সঠিক সময়ে পৌরবাসীর প্রাণের দাবী পূরণে সঠিক সিদ্ধান্তটিই নিয়েছেন। তাই চাঁদপুরের মাটি ও মানুষের নেতা
পৌর ছাত্রলীগের সভাপতি মুহাম্মদ সোহেল রানা ও সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম রবিন, ১৩ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ কাকন গাজী ও সাধারণ সম্পাদক মোঃ রাসেল খান ভাইয়ের পক্ষ থেকে আমি জননেত্রী শেখ হাসিনা ও মেঘনাপারের কন্যা শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি আপাকে অন্তরের অন্তর্স্থল থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
পৌর ১৩ নং ওয়ার্ড ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সজীব খান শুভেচ্ছা বার্তায় আরো জানান, আগামী ২৯ মার্চ ভোটের দিন নৌকার বিজয় নিশ্চিত করতে চাঁদপুর পৌর ১৩ নং ওয়ার্ডের ছাত্রলীগ,যুবলীগ,আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সাবেক ও বর্তমান সকল পর্যায়ের নেতা-কর্মী ঐক্যবদ্ধ রয়েছেন। সবাই পৌর ১৩নং ওয়ার্ডের প্রতিটি কেন্দ্রে অতন্দ্র প্রহরীর মতো কাজ করতে প্রস্তুত রয়েছেন।
পরিবর্তনের অঙ্গিকারে চাঁদপুর পৌরসভা জিল্লুর রহমান জুয়েল ভাইয়ের হাত ধরে মডেল পৌরসভায় পরিণত হবে। এই প্রত্যাশা করে আমি আবারো তাকে জানাই অভিনন্দন।
Facebook Comments

Check Also

চাঁদপুর পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদে জিয়া প্রধানীয়া বিএনপির প্রার্থী

সাইদ হোসেন অপু চৌধুরী : আগামী ২৯ মার্চ চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বিএনপির শীর্ষ স্থানীয় …

vv