ব্রেকিং নিউজঃ
Home / টকশো / চাঁদপুর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী জহিরুল ইসলাম নয়ন

চাঁদপুর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী জহিরুল ইসলাম নয়ন

সাইদ হোসেন অপু চৌধুরী : চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তৃণমূল থেকে উঠে আসা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, স্পেন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম নয়ন।
তাকে নতুনভাবে পৌর পিতা হিসেবে দেখতে ইতিমধ্যে সর্বমহলে ব্যাপক গুঞ্জন শুনা যাচ্ছে।
জানা যায় তিনি চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য, পৌর ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক, শেখ রাসেল স্মৃতি সংসদের সাংগঠনিক সম্পাদক, স্পেন বাংলাদেশ কমিউনিটির ভারপ্রাপ্ত সভাপতি, শেখ হাসিনা মুক্তি সংগ্রাম পরিষদের সভাপতি, স্পেন বাংলাদেশ বণিক সমিতির সভাপতি হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন।
এছাড়াও তিনি বর্তমানে স্পেন সর্বদলীয় ঐক্য পরিষদের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।
এদিকে নির্বাচন প্রসঙ্গে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ২৯ মার্চ সকাল ৯ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত ইভিএমে বিরতিহীনভাবে চাঁদপুর পৌরসভার ভােটগ্রহণ চলবে। প্রার্থীরা ২৭ ফেব্রুয়ারির মধ্যে মনােনয়নপত্র গ্রহণ এবং জমাদান করতে পারবেন। পহেলা মার্চ মনােনয়নপত্র বাছাই করা হবে। ৮ই মার্চ মনােনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন। আর ৯ মার্চ প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে।
জহিরুল ইসলাম নয়ন ৯০, ৯৬ এবং ২০০১ সালের শৈরাচার এরশাদ, বিএনপি ও জামায়াতের জ্বালাও পোরাও আন্দোলনে রাজনৈতিক ভূমিকা পালন করেন। এ সময় তার বাড়ি ঘরেও হামলা ও ভাংচুর করেন।
১/১১ (ওয়ান ইলেভেন) এর সময় তিনি শেখ হাসিনার মুক্তির জন্য আন্দোলন ও সংগ্রামে নেতৃত্ব দেন।
একান্ত আলাপচারিতায় মেয়র প্রার্থী জহিরুল ইসলাম নয়ন বলেন মেয়র পদে নৌকা কে পাচ্ছেন সে ব্যপারে জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত। তবে দলের তৃনমূল নেতাকর্মীদের দাবীর প্রেক্ষিতে আমি চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী। দলের একজন কর্মী হিসেবে পৌরবাসীকে সেবা করতে চাই।
এজন্য আমি পৌর এলাকার দল-মত নির্বিশেষে সকলের দোয়া কামনা করছি।
Facebook Comments

Check Also

চাঁদপুর পৌর নির্বাচনে মেয়র প্রার্থী জিল্লুর রহমান জুয়েলকে সজীব খানের শুভেচ্ছা

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভা নির্বাচনে দলীয় নৌকা প্রতীকে অ্যাড. জিল্লুর রহমান জুয়েল মনোনীন …

vv