ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুর পৌর কাউন্সিলর খান বাহাদুরের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক
কাউন্সিলর মোঃ খান বাহদুর

চাঁদপুর পৌর কাউন্সিলর খান বাহাদুরের ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক

গাজী মোঃ মহসিন : চাঁদপুর পৌর ১৪নং ওয়াড সফল কাউন্সিলর ও ঐতিয্যবাহী বাবুরহাট বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবু ইউছুফ মোঃ খান বাহাদুর ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ..রাজিউন)।

আজ শুক্রবার বিকাল ৫.৩০ মিনিটে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে ঢাকা স্কায়ার হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৭)বৎসর।

তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিকস রোগে ভুগছিলেন।মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে,১ মেয়ে, মা, বড়ভাই বোন, আত্মীয়স্বজন সহ বহুগুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে ১৪নং ওয়াডের সাধারন জনগন ও বাবুরহাট বাজারের ব্যবসায়ী সহ সকলের মাঝে শোকের ছায়া নেমে আশে।

শনিবার (২১ মার্চ) সকাল ১০টায় বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।মরহুমের জানাযার নামাজে যথা সময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন পরিবারের সদস্যবৃন্দ। জানাযার নামাজ শেষে মরুহুমের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

আবু ইউছুফ মোঃ খান বাহাদুরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সহ-সভাপতি শহীদুল্লাহ মাস্টার, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সুকমল কর রামু, চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোঃ হারুন-অর-রশীদ হাওলাদার, ১৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও কাউন্সিলর প্রার্থী খাইরুল ইসলাম নয়ন মিজি, সহ-সভাপতি হোসেন শেখ, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক পাটোয়ারী,  ১৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও কাউন্সিলর প্রার্থী মোঃ মহসীন মজুমদার লিটন,  বাবুর হাট বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক অালহাজ্ব হুমায়ুন কবির দুলাল মাল সহ বাবুরহাট বাজারের ব্যবসায়ী গন।

Facebook Comments

Check Also

মতলব দক্ষিণে জাহাঙ্গীর মেম্বারের খাদ্য সামগ্রী বিতরণ

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও …

vv