ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুর পৌর কাউন্সিলর খান বাহাদুরের জনাযা ও দাফন সম্পন্ন

চাঁদপুর পৌর কাউন্সিলর খান বাহাদুরের জনাযা ও দাফন সম্পন্ন

সজীব খান : চাঁদপুর পৌরসভার ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর খান বাহাদুরের জনাযা আজ শনিবার (২১ মার্চ) বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। জনাযায় শিক্ষক, রাজনীতিবিদ, ব্যবসায়ী, চাঁদপুর পৌরসভার মেয়র, কাউন্সিলর সহ মরহুমের আত্মীয় স্বজন উপস্থিত ছিলেন।

জানাযার পূ্র্বে উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।
তিনি বলেন চাঁদপুর পৌরসভায় ১৪ নং ওয়ার্ডে খান বাহাদুরই প্রথম নির্বাচিত কাউন্সিলর ছিলেন। মরহুম খান বাহাদুর সম্পর্কে তিনি বলেন গত ৫ বছর আমরা এক সাথে কাজ করেছি। তার সাথে আমার কোন দিন কোন বিষয় নিয়ে বাক বিতন্ডা হয়নি।
তিনি ছিলেন অত্যন্ত বিনয়ি ও নম্র প্রকৃতির। তিনি ১৪ নং ওয়ার্ডের উন্নয়ন ও মানুষের উপকার করতে সব সময়েই আমার কাছে যেতেন এবং বিভিন্ন সমস্যাগুলো বলতেন। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
চাঁদপুর পৌর ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর খান বাহাদুরের জনাযার পূ্র্বে বক্তব্য প্রদান করছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।
এছাড়াও বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি শহিদ উল্লাহ মাস্টার, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ওসমান গনি পাটওয়ারী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এডভোকেট জহিরুল ইসলাম, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট সলিমউল্লাহ সেলিম, সদর উপজেলার পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান শফিকুজ্জমান, সাবেক জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক ইব্রাহীম কাজী জুয়েল, বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সাবেক সভাপতি কাজী শাহাদাত, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হারুন অর রশিদ হাওলাদার, ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি ও কাউন্সিলর প্রার্থী মোঃ খাইরুল ইসলাম নয়ন মিজি, ১৪ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও কাউন্সিলর প্রার্থী মহসিন মজুমদার লিটন, বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ দেলোয়ার হোসেন খান।
মরহুমের জানাযার নামাজ পরিচালনা করেন বাবুরহাট বাইতুল ফালাহ জামে মসজিদের খতিব মুফতি মাওলানা ফারুক আহমেদ।
Facebook Comments

Check Also

মতলব দক্ষিণে জাহাঙ্গীর মেম্বারের খাদ্য সামগ্রী বিতরণ

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণ উপজেলার ৩নং খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও …

vv