ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর পৌরসভা নির্বাচনে দু’বারের কাউন্সিলর ফরিদা ইলিয়াছ জনপ্রিয়তার শীর্ষে

চাঁদপুর পৌরসভা নির্বাচনে দু’বারের কাউন্সিলর ফরিদা ইলিয়াছ জনপ্রিয়তার শীর্ষে

সাইদ হোসেন অপু চৌধুরী : আগামী ২৯ মার্চ চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে ওয়ার্ডের কাউন্সিলর পদে নতুন ও পুরাতন অনেকেই প্রার্থীতা ঘোষণা করেছেন।
৭,৮,৯ নং ওয়ার্ডের ২ বারের সংরক্ষিত মহিলা কাউন্সিলর, জেলা যুব মহিলা লীগের সভাপতি, নারী উন্নয়ন ফোরাম, চাঁদপুর জেলা শাখার নির্বাচিত সাধারন সম্পাদক, উপজেলা নির্বাচিত নারী সদস্য ফরিদা ইলিয়াছ পুনরায় নির্বাচনের লক্ষ্যে গত ১৯ ফেব্রুয়ারি বুধবার জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হেলাল উদ্দিনের কাছ থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।
ওয়ার্ডের বেশ কয়েকজন ভোটারের সাথে আলাপকালে তারা স্পর্শভাবে জানান সুখে-দুঃখে যাকে পাই সে আমাদের ফরিদা আপা। তার কোন বিকল্প নেই। তিনি গরিবের বন্ধু, এলাকার যেকোন মানুষের বিপদে আপদে তাকে আমরা কাছে পাই। আপাকে আমরা আবারো বিপুল ভোটে নির্বাচিত করবো ইনশাআল্লাহ।
তিনি বিগত নির্বাচনেও বিপুল সংখ্যক ভোটে নির্বাচিত হন। এবারো উক্ত ওয়ার্ডে সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে যে সকল প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন তাদের মধ্যে ফরিদা ইলিয়াছ অন্যতম ও জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।
ফরিদা ইলিয়াস জানায়, বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সাথে ২ যুগের বেশি সম্পৃক্ত রয়েছি। মৃত্যুর আগ পর্যন্ত এই দলের হয়েই জনগনের সেবা করতে চাই। আমি ছোটবেলা থেকেই রাজনীতির সাথে জড়িত থেকে আওয়ামী লীগকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করেছি।
জনগণের পাশে থেকে কাজ করেছি জনগণের সুখ-দুঃখের সাথী হয়ে তাদের সেবা করতে পেরেছি। জনগণের ভালোবাসা ও অনুপ্রেরণা পেয়ে মহিলা কাউন্সিলর পদে পুনরায় নির্বাচন করবো।
জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও দলকে আরো সুসংগঠিত করার লক্ষে আমাকে তৃতীয় বারের মতো মহিলা কাউন্সিলর পদে জয়যুক্ত করবে জনগণ এটাই আমার প্রত্যাশা।
Facebook Comments

Check Also

চাঁদপুর সদর উপজেলায় ১ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলা পরিষদের মাধ্যমে সদরের ১৪ টি ইউনিয়ন ও পৌরসভা মিলে …

vv