ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর পৌরসভায় জিল্লুর রহমান জুয়েলকে নৌকা প্রতীক দেওয়ায় জনমনে স্বস্তি

চাঁদপুর পৌরসভায় জিল্লুর রহমান জুয়েলকে নৌকা প্রতীক দেওয়ায় জনমনে স্বস্তি

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভা নির্বাচনে জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জিল্লুর রহমান জুয়েল নৌকা প্রতীক পাওয়ায় জনমনে স্বস্তি ফিরে এসেছে।

যেজন্য ২৪ ফেব্রুয়ারী সোমবার রাতে তিনি নৌকা প্রতীক পেয়েছেন শুনে দ্রুতই আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গসহযোগী সংগঠন ও শত শত সাধারণ মানুষের অংশগ্রহণে এক আনন্দ মিছিল শেষে মিষ্টি বিতরণ করা হয়। এর আগেই পরিবর্তনের অঙ্গিকারে চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হতে চাঁদপুর জেলা আওয়ামীলীগের ছয় জন প্রার্থী দলীয় মনোনয়পত্র সংগ্রহ করে জমা দেন।

যা দিনশেষে সকলের প্রাণের দাবী হিসেবে দলীয় মনোনয়ন নৌকা প্রতীক পান সাবেক এই ছাত্রনেতা জিল্লুর রহমান জুয়েল।

চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান সামনু জানান, ২৪ ফেব্রুয়ারী সোমবার সন্ধ্যা সারে ৬টায় গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার(উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন) জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সেখানে চাঁদপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৬ প্রার্থীর মধ্যে একক মেয়র প্রার্থী হিসেবে জিল্লুর রহমান জুয়েলকে মনোনয়ন দিয়েছেন দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।সেই খবর রাত সারে ৮ টায় মুঠোফোনে আসলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অবস্থানরত যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা শ্লোগান দিতে দিতে সড়কে মিছিল নিয়ে নেমে পড়েন।যা দেখে শহরের সাধারণ মানুষ নিজ উচ্ছ্বাসে এই মিছিলে অংশ নেন।

এর আগে ২৩ ফেব্রুয়ারী রবিবার সকালে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে ১০ হাজার টাকার বিনিময়ে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে একই দিনের বিকেলে মনোনয়নপত্র পূরণ করে জমা দিয়েছেন ওই ৬জন মেয়র প্রার্থী।

এরা হলেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব নাছির উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভুঁইয়া, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু।

এদিকে বিভিন্ন মহল জানিয়েছেন,চাঁদপুরের মেয়র পদে আওয়ামীলীগের থেকে নতুন মুখ জিল্লুর রহমান জুয়েল মনোনয়ন পাওয়ায় তার বিজয় হলে চাঁদপুর পৌর এলাকা হবে আধুনিক মডেল শহর।

Facebook Comments

Check Also

চাঁদপুর জেলায় হোম কোয়ারেন্টাইনে ১১৪, মুক্ত ২৩

মনিরুল ইসলাম মনির : করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে চাঁদপুর জেলায় বর্তমানে বিদেশফেরত ১১৪জন হোম কোয়ারেন্টাইনে …

vv