ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী তপতী কর
চাঁদপুর পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আসনে প্রার্থী হচ্ছেন জেলা মহিলা আওয়ামীলীগ সদস্য তপতী কর

চাঁদপুর পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী তপতী কর

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আসনে সম্ভ্যাব্য প্রার্থী হচ্ছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির আস্থাভাজন ও জেলা মহিলা আওয়ামীলীগ সদস্য তপতী কর। ইতিমধ্যে তিনি জেলা নির্বাচন কার্যালয় হতে সংগ্রহ করছেন নিজের প্রার্থীতার মনোনয়নপত্রও। আর এরপরই নিজ নির্বাচনী এলাকার পারা-মহল্লায় তার কর্মী সমর্থকদের নিয়ে শুরু করেছেন গণসংযোগ।
পরিবর্তনের অঙ্গীকারে মুজিব শতবর্ষে তপতী কর দলীয় মনোনয়ন নিয়ে ভোটযুদ্ধে জয়ী হতে চান।তাই তিনি ধর্ম-বর্ণ-নির্বিশেষে সকলের দোয়া ও সমর্থণ প্রত্যাশা করছেন বলে শোনা যাচ্ছে।
খোঁজ-খবর নিয়ে জানা যায়, তপতী কর পুরান বাজার নিতাইগঞ্জের রমনীমোহন রোডের বাসিন্দা। তার স্বামীর নাম স্বর্গীয় অরুন কৃষ্ণ পাল। তার দাম্পত্য জীবনে ১ ছেলে ও ১ কন্যা সন্তান রয়েছে।
আরো জানা যায়, তপতী করের নির্বাচনী প্রচারনায় তার সাথে নিবেদিত হয়ে একযোগে কাজ করছেন স্থানীয় ছাত্রলীগ,যুবলীগ,আওয়ামীলীগ সহ অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং সাধারণ জনগণও। যেজন্য তিনি গণসংযোগকালে তার নির্বাচনী এলাকার ভোটাররা তাকে জয়ী করবেন বলেও উৎসাহিত করছেন।
চাঁদপুর পৌর নির্বাচন প্রসঙ্গে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আগামী ২৯ মার্চ সকাল ৯ টা হতে বিকাল ৫ টা পর্যন্ত ইভিএমে বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ।যার আগে ২৭ ফেব্রুয়ারির মধ্যে প্রার্থীতার মনোনয়নপত্র গ্রহণ এবং জমাদান করা যাবে।পহেলা মার্চ মনোনয়নপত্র বাছাই করা হবে।৮ই মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন।আর ৯ মার্চ প্রতিদ্বন্দ্বী সকল প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।
এদিকে ২৩ ফেব্রুয়ারী রবিবার এক সাক্ষাৎকারে তপতী কর জানান,ওয়ার্ডবাসীর আস্থা ও ভালোবাসা নিয়ে যেহেতু নির্বাচন করতে নেমেছি। তাই জয়-পরাজয় যাই হউক শেষ পর্যন্ত মাঠে থাকবো এটাই জানাচ্ছি। তবে এই ব্যপারে দলের সিদ্ধান্তই আমার চূড়ান্ত সিদ্ধান্ত।
আমি আমার জন্য পৌর ১,২,৩ নং ওয়ার্ডবাসী সহ সকলের আশির্বাদ ও সমর্থণ প্রত্যাশা করছি।
Facebook Comments

Check Also

হাত-মুখ ভালোমতো ধূয়ে থানায় প্রবেশের অনুরোধ : ওসি নাসিম

অমরেশ দত্ত জয় : হাত-মুখ ভালোমতো সাবান দিয়ে ধূয়ে থানায় প্রবেশের অনুরোধ জানিয়েছেন চাঁদপুর সদর …

vv