ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর পৌরসভার ১১নং ওয়ার্ডের আব্দুর রশীদ সড়ক লকডাউন

চাঁদপুর পৌরসভার ১১নং ওয়ার্ডের আব্দুর রশীদ সড়ক লকডাউন

বিশেষ প্রতিনিধি : সচেতনতা বাড়িয়ে কিংবা কয়েক দফায় লকডাউন চালু করেও করোনার সংক্রমণ ও মৃত্যু ঠেকানো যাচ্ছে না। এমন পরিস্থিতিতে চাঁদপুরে করোনায় আক্রান্তের সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুহার। সোমবার সন্ধ্যা পর্যন্ত করোনা পজিটিভ নিয়ে মারা গেছেন ৩৮ জন। আর উপসর্গ নিয়ে মারা গেছেন আরো ৬০ জন। একই সঙ্গে আক্রান্তের সংখ্যা বেড়ে সাড়ে চার শ’ পেরিয়ে গেছে।

এমন পরিস্থিতিতে আক্রান্ত এবং মৃত্যু চিহ্নিত করে এলাকাভিত্তিক লকডাউন শুরু করেছে প্রশাসন। গতকাল সোমবার চাঁদপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের আব্দুর রশীদ সড়কের কয়েকটি বাড়িতে করোনা পজিটিভ রোগীর সন্ধান পাওয়া যায়। এমন অবস্থায় সেই এলাকাটির সড়ক বন্ধ করে দিয়ে লকডাউন করেছে জেলা প্রশাসন।

চাঁদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান জানান, এই এলাকায় বেশ কয়েকজন আক্রান্ত ছাড়াও করোনা পজিটিভ নিয়ে দুজন মারা গেছেন। ফলে সঙ্গত কারণে কঠোন লকডাউনের আওতায় নেওয়া হয়েছে। তিনি আরো জানান, আক্রান্ত এবং তাদের পরিবারের সদস্যদের খোঁজখবর, প্রয়োজনীয় সহযোগিতা দিতে জেলা প্রশাসনের স্বেচ্ছাসেবকরা নিরলসভাবে কাজ করছে।

অন্যদিকে, জেলার কচুয়ার রহিমানগর বাজার ও পাশের পালগিরি গ্রামে করোনা ছড়িয়ে পড়ায় এবং একাধিক মৃত্যুর ঘটনায় সেখানেও লকডাউন চলছে। একই ভাবে লকডাউন চলছে জেলার মতলব পৌরসভার নবকসল ও কলাদী এলাকায়।

Facebook Comments

Check Also

শাহরাস্তিতে পুকুরে ডুবে বাক্ প্রতিবন্ধী শিশুর মৃত্যু

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে পুকুরের ডুবে ফাহিম (৬) নামে এক শিশুর করুণ মৃত্যু …

vv