ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর পৌরসভার উদ্যোগে শফিক ভূঁইয়ার স্মরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

চাঁদপুর পৌরসভার উদ্যোগে শফিক ভূঁইয়ার স্মরণে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

প্রিয় চাঁদপুর : চাঁদপুর পৌরসভার আয়োজনে ১৬ মার্চ সোমবার বাদ জোহর পৌরসভা ভবনের ৩য় তলার মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

তিনি তার বক্তব্যে বলেন মরহুম শফিকুর রহমান ভূইয়া ৫টি বছর পৌরসভার নেতৃত্ব দিয়েছেন। আমার চাইতে বয়সে ছোট হলেও পৌরসভার দায়িত্বে তিনি আমার সিনিয়র ছিলেন। তিনি জনগণের সেবা করে গেছেন। সেবার মানসকিতা নিয়েই সুন্দর সফলভাবে রাজনীতি করে গেছেন। আমরা সেদিন দেখেছি হাজার হাজার লোকের সমাগত হয়েছে জানাজায়। তার এ অকাল মৃত্যুতে আমরা পৌরবাসী ব্যাথিত। আমরা আল্লাহ তায়ালার কাছে তার রুহের মাগফেরাত কামনায় দোয়া করবো যাতে তিনি বেহেস্তবাসী হন।

তিনি আরো বলেন, সাবেক চেয়ারম্যানগণদের কাজের ধারাবাহিকতায় আমিও কাজ করে যাচ্ছি। শফিকুর রহমান ভূইয়ার কথায় কষ্ট পেয়ে থাকলে তাকে ক্ষমা করে দিবেন। তার একমাত্র ছেলে মালয়েশিয়ায় বিবিএ পড়ে ও আজ আমাদের এখানে উপস্থিত হয়েছেন। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পৌরসভা জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা মোঃ জাকির হোসেন।

প্রশাসনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদোরের পরিচালনায় বক্তব্য রাখেন পৌর কর্মচারী সংসদের সভাপতি আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদ সর্দার, পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া, প্যানেল মেয়র সিদ্দিকুর রহমান ঢালী, কাউন্সিলর ডি.এম শাহাজাহান, সাবেক কাউন্সিলর ফরিদ আহমেদ বেপারী, কোষাধ্যক্ষ মনিজ্জামান মনির, মরহুমের একমাত্র ছেলে সিতাবুর রহমান জিৎ।

এ সময় পৌর কাউন্সিলর, পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

করোনা সচেতনায় চাঁদপুর মডেল থানার অভিযান

করোনা ভাইরাস সচেতনায় শহরের বিভিন্ন পাড়া-মহল্লা ও বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ। …

vv