ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুর পৌরবাসীর সেবক হয়েই থাকতে চাই : মেয়র নাছির

চাঁদপুর পৌরবাসীর সেবক হয়েই থাকতে চাই : মেয়র নাছির

অমরেশ দত্ত জয় : চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌরমেয়র আলহাজ্বা নাছির উদ্দিন আহমেদ বলেছেন, পৌরবাসীর সেবক হয়েই থাকতে চাই। তাই আপনাদের দাবীর প্রেক্ষিতেই আবারো মেয়র নির্বাচন করবো।

২ ফেব্রুয়ারি শনিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে চাঁদপুর পৌরসভার উদ্যোগে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন (এলআইইউপিসি) প্রকল্প,(ইউএনডিপি’র) সহযোগিতায় ব্যবসা সহায়তায় অর্থ বিতরণ এবং দক্ষতা বৃদ্ধির সহায়তা প্রদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, চাঁদপুর পৌরসভার দুই মেয়াদে আমি প্রায় ১৪ বছর যাবৎ প্রথমে চেয়ারম্যান ও বর্তমানে মেয়র পদে দ্বায়িত্ব পালন করছি। ২০১৫ সালের ২০ এপ্রিল সর্বশেষ পৌর মেয়র হিসেবে শপথ গ্রহন করে এ দ্বায়িত্ব গ্রহন করি। মেয়র হিসেবে দায়িত্ব পালনকালে আমাকে চাঁদপুর পৌর আওয়ামীলীগের সভাপতি পদ থেকে ২০১৬ সালের ২৭ ফেব্রুয়ারী জেলা আওয়ামী লীগের সম্মেলনে সভাপতি’র দ্বায়িত্ব দেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। সেই থেকে এখন পর্যন্ত প্রায় চার বছর যাবৎ জেলা আওয়ামী লীগের সভাপতির দ্বায়িত্ব পালন করছি।

উপস্থিত সকলের উদ্দেশ্যে মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেন, সামনে চাঁদপুর পৌরসভা নির্বাচন।এই নির্বাচনে আমি আবারো মেয়র পদপ্রার্থী। আমি বিগত ১৪ বছর আপনাদের সেবা দিয়ে আসছি। আগমী নির্বাচনেও যদি আপনারা আমাকে আপনাদের সেবা করার সুযোগ দেন। তাহলে অতীতের ন্যায় আগামি দিনেও আমি আপনাদের সেবক হিসেবে সেবা দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করবো। যাতে চাঁদপুর পৌরসভা সারা দেশের মধ্যে একটি উন্নয়নের রোল মডেল পৌরসভায় পরিনত হয়।

এ সময় ব্যবসা সহায়তার অর্থ বিতরণ এবং দক্ষতা বৃদ্ধির সহায়তা প্রদানে ৩শ’ ৬০ জন নারীকে ১০ হাজার টাকা করে ৩৬ লক্ষ টাকা সহায়তা প্রদান করা হয়। যা পৌর মেয়র মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে ওই জনগোষ্ঠীর একাউন্টে নগদ টাকা সেন্ড করেন।

চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া ও প্রশাসনিক কর্মকর্তা মফিজ উদ্দিন হাওলাদারের যৌথ পরিচালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহ-আলম মিয়া, পৌরসভার প্যানেল মেয়র ছিদ্দিকুর ঢালী, ডাচ বাংলা ব্যাংকের ম্যানেজার জামাল আবু নাছের, পৌর কাউন্সিলর মোঃ নাছির চোকদার, হাবিবুর রহমান দর্জি, মাহমুদুর রহমান দোলন, মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াস, আয়শা রহমান সহ অন্যান্যরা।

এ সময় চাঁদপুর পৌরসভা ও ইউএনডিপির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং পৌরসভার বিভিন্ন প্রান্ত থেকে আগত কয়েক’শ নারী উপস্থিত ছিলেন।

পরে স্ব-ভূমি লেখক শিল্পী কেন্দ্র ঢাকার পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Facebook Comments

Check Also

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান এমএ কুদ্দুসকে ইউএনও’র ফুলেল শুভেচ্ছা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা …

vv