ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর পুরানবাজারে ব্যবসায়ী রিপন সাহার উদ্যোগে চাউল বিতরণ

চাঁদপুর পুরানবাজারে ব্যবসায়ী রিপন সাহার উদ্যোগে চাউল বিতরণ

অমরেশ দত্ত জয় : চাঁদপুরের পুরানবাজারে চাঁদপুর পৌর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি, চাউল ব্যবসায়ী সমিতির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী রিপন সাহার ব্যক্তিগত উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মাঝে ১০কেজি করে চাউল বিতরণ করা হয়েছে।
পহেলা মার্চ বুধবার ডাইল পট্টিতে করোনা পরিস্থিতি মোকাবেলায় নিম্ন ও অসহায় বিভিন্ন শ্রেণী পেশার প্রায় ২’শ মানুষের মাঝে এ চাউল বিতরণ করা হয়।
এ ব্যপারে রিপন সাহা জানান, করোনা পরিস্থিতিতে সমাজের অসহায়দের মাঝে আমার সাধ্যমত দাঁড়ানোর চেষ্টা করছি। দয়া করে সবাই সবাইর সাধ্যমত এভাবে এগিয়ে আসলে সমাজের অসহায়রা উপকৃত হবেন। সৃষ্টিকর্তা এই করোনা মহামারী থেকে সকলকে রক্ষা করুক এই কামনা।
এ সময় জেলা জজ কোর্টের পিপি অ্যাড. রনজিত রায় চৌধুরী,জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক অজয় কুমার ভৌমিক,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. জিল্লুর রহমান জুয়েল,চাঁদপুর পৌর আওয়ামীলীগের সভাপতি(ভারপ্রাপ্ত)রাধা গোবিন্দ গোপ,সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) আমিন উদ্দিন বাবুল,পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদ হোসেন,পৌর যুবলীগের আহ্বায়ক মালেক শেখ,পুরানবাজারের ব্যবসায়ী সমর কান্তি সাহা,পৌর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সহ-সভাপতি লিটন সাহা,সুবল ঘোষ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
Facebook Comments

Check Also

স্পর্শ রক্তদান চাঁদপুরের দুস্থ ও স্বেচ্ছাসেবীদের মাঝে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার : স্পর্শ রক্তদান চাঁদপুরের পক্ষ থেকে করোনা মহামারী দুর্যোগকালীন সময়ে শতাধিক অসহায়দের মাঝে …

vv