ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর পালবাজার কাঁচা মাল আড়তদার ও ব্যবসায়ী ঐক্য পরিষদের কমিটি গঠন
সভাপতি- বাদশা ভূঁইয়া -সাধারণ সম্পাদক ফারুক মৃধা যুগ্ম সম্পাদক মাহবুব।

চাঁদপুর পালবাজার কাঁচা মাল আড়তদার ও ব্যবসায়ী ঐক্য পরিষদের কমিটি গঠন

স্টাফ রিপোটার : চাঁদপুর শহরের পালবাজার কাঁচা মালের আড়তদার ও বাজারের ব্যবসায়ীদের নিয়ে সকাল ১১টায়   বাজারের মেসার্স মক্কা ট্রেডাসে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সকল ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে পাল বাজার কাঁচা মালের আড়ৎদার ব্যবসায়ী ঐক্য পরিষদ নামে পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

উক্ত সভায় উপস্থিত সকল ব্যবসায়ীদের মতামতের ভিত্তিতে সভাপতি পদে পালবাজার মক্কা ট্রেডার্সের সত্ত্বাধিকারী আলহাজ মো. বাদশা ভূঁইয়া ও সাধারণ সম্পাদক পদে মৃর্ধা ট্রেডার্সের সত্ত্বাধিকারী মো. ফারুক মৃধাকে নির্বাচিত করা হয়।

এরপর এক এক করে সংগঠনের পুর্ণাঙ্গ কমিটি গঠন কল্পে নাম প্রস্তাব করা হয়। সেই প্রস্তাবের আলোকে কমিটির অন্যান্য পদে মনোনীতরা হলেন- সিনিয়র সহ-সভাপতি হারুনুর রশিদ পাটওয়ারী, সহ সভাপতি আলহাজ মিজানুর রহমান হাওলাদার, ইব্রাহিম পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব তপদার, সহ সাধারণ সম্পাদক পদে মফিজ ছৈয়াল, সাংগঠনিক সম্পাদক পদে আলমগীর খান, সহ-সাংগঠনিক সম্পাদক পদে হারুন ও  আপন পাটওয়ারী, কোষাধ্যক্ষ আবু তাহের মানিক, সহকারি কোষাধ্যক্ষ এমরান বেপারী, সদস্য হুমায়ন মাস্টার, সালামত মিজি, আলহাজ বাচ্চা মৃধা, মুক্তার পাটওয়ারী, সালাম মিজি, দুদু মিজি, মাহাফুজ মিজি, লুৎফুর রহমান ছৈয়াল, নুরু ছৈয়াল, নিতাই সাহা, মিজান ভুইয়া , হান্নান হাওলাদার, মহসিন তপদার, খোকন, জাহাঙ্গীর খান, রাকিব পাটওয়ারী, শামিম বেপারী, মান্নান মিয়া, স্বপন, কালু গাজী, মিজান ছৈয়াল, জাহাঙ্গীর ছৈয়াল।

নব নির্বাচিত পালবাজার কাঁচা মালের আড়তদার ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মো. ফারুক মৃধা বলেন, চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদের নির্দেশনায় পালবাজার এলাকায় যানজট নিরসন ও শৃঙ্খলা ফিরিয়ে আানতে আমরা কাঁচা মালের আড়তদার ও ব্যবসায়ীরা ঐক্য পরিষদ নামে এ সংগঠনটি গঠন করেছি।

বাজার মনিটরিং ও পরিস্কার-পরিচ্ছন্ন নিয়ে আমরা কাজ করবো। কমিটির সকল নেতৃবৃন্দরা মিলে আমরা পালবাজারে সুন্দর একটি পরিবেশ গড়ে তুলতে চাই।

Facebook Comments

Check Also

কচুয়ায় করোনাকে জয় করলেন শিক্ষক দম্পত্তি

মোঃ রাছেল, কচুয়া : আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা জয় করা সম্ভব বলে …

vv