ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ নবাগত জেনারেল ম্যানেজারের যোগদান

চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ নবাগত জেনারেল ম্যানেজারের যোগদান

সজীব খান : চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতি-২ নবাগত জেনারেল ম্যানেজার যোগাদান করেছেন।

গত ৯ ফেব্রুয়ারি নবাগত জেনারেল ম্যানজার দেব কুমার মালে তার নতুন কর্মস্থলে যোগদান করেন। দেব কুমার মালে ১৯৯৬ সালে যশোর পল্লীবিদ্যুৎ সমিতিতে যোগদান করেন। চাঁদপুরে যোগদানের পূর্বে তিনি মাদারিপুর, গোপালগঞ্জ, মুন্সিগঞ্জ, যশোরে চাকরি করে। তিনি ১৯৬৬ সালের জন্মগ্রহন করেন। ব্যাক্তিগত জীবনে তিনি ১ মেয়ে ১ ছেলের জনক।

নবাগত জেনারেল ম্যানেজার দেব কুমার মালে বলেন, চাঁদপুর পল্লীবিদ্যুৎ সমিতির সকল গ্রহকদের সঠিক সেবা নিশ্চিত করাই আমার একমাত্র লক্ষ। গ্রাহকরা যাতে কোন ভাবে হয়রানি না হয়, সেদিকে খেয়াল রেখেই আমি কাজ করবো। চাঁদপুর পল্লীবিদ্যুৎ একটি সুনাম রয়েছে, এ সুনাম যাতে অক্ষুন্ন থাকে সেদিকে সব সময় খেলায় রাখা হবে।

তিনি বলেন বর্তমান সরকার যে ভাবে পল¬ীবিদ্যুৎতের গ্রাহকদের সেবার মান শতভাগ নিশ্চত করার জন্য ঘোষনা দিয়েছে, সে লক্ষেই আমরা কাজ করে যাচ্ছি। ইচ্ছে থাকলে উপায় হয়, তাই আমরা ও সে কথার বাস্তাবতার প্রতিফলন ঘটাতে চেষ্টা করছি। সরকারের ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেওয়ার অঙ্গীকার বাস্তবায়ন করছি।

পল্লীবিদ্যুৎ সমিতির গ্রাহকরা যাতে এখানে এসে হয়রানি না হয়, সেদিকে সব সময় নজর রাখা হবে। আমার অফিসের একটাই লক্ষ, তা হচ্ছে, দ্রুত প্রকল্পের কাজ শেষ করা, দ্রুত বাস্তবায়ন করা। নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সংযোদ দিতে পারলেই আমরা সন্তুষ্ঠ। এ জন্য সমিতির সকল গ্রাহকদের সহযোগীতা একান্ত কামনা করেছেন।

Facebook Comments

Check Also

পুলিশকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে : ডিআইজি আনোয়ার হোসেন

স্টাফ রিপোর্টার : পুলিশের সকল সদস্যকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। জবাবদিহিতার জায়গাটা …

vv