ব্রেকিং নিউজঃ
Home / ক্যাম্পাস / চাঁদপুর পলিটেকনিক ইনষ্টিটিউটের অধ্যক্ষের পদত্যাগের দাবীতে প্রধান ফটকে তালা
কচুয়ায় অবস্থিত চাদপুর পলিটেকনিক ইনষ্টিটিউটরে প্রধান ফটকে আন্দোলরত শিক্ষার্থীদের একাংশ ও সড়ক অবরোধের একাংশ।

চাঁদপুর পলিটেকনিক ইনষ্টিটিউটের অধ্যক্ষের পদত্যাগের দাবীতে প্রধান ফটকে তালা

মো. মেহেদী হাসান : চাঁদপুর পলিটেকনিক ইনষ্টিটিউটের অধ্যক্ষের পদত্যাগের দাবীতে আন্দোলনরত শিক্ষার্থীরা প্রতিষ্ঠানে প্রধান ফটকে তালা ঝুলিয়ে সড়ক অবরোধ করেছে। বৃহস্পতিবার সকাল থেকে শিক্ষার্থীরা অধ্যক্ষ লুৎফর রহমানের অপসারনের দাবীতে ক্যাম্পাসে একত্রিত হয়ে প্রথমে প্রধান ফটকে তালা ঝুলিয়ে দিয়ে প্রতিষ্ঠানে সামনের সড়ক অবরোধ করে।

এ সময় শিক্ষার্থীরা থানা পুলিশের হস্তক্ষেপে সড়ক থেকে সরে গিয়ে প্রতিষ্ঠানের প্রধান ফটকে অবস্থান নেয়। ওই দিন শিক্ষার্থীরা পূর্ব ঘোষিত ব্যবহারিক পরীক্ষা বর্জন করে।

দপুরে আন্দোলনরত শিক্ষার্থীরা অধ্যক্ষের বিরুদ্বে ৭টি দূর্নিীতির অভিযোগ এনে কচুয়া উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে চাঁদপুরের জেলা প্রশাসকের নিকট লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগ গ্রহনের সময় আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে কচুয়া উপজেলা নির্বাহী অফিসার দীপায়ন দাস শুভ বলেন, তদন্ত সাপেক্ষে বাংলাদেশ কারিগরি শিক্ষা অধিদপ্তর প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করবে।

এমন আশ্বাসের প্রেক্ষিতে আন্দোলনরত শিক্ষার্থীরা সাময়িক ভাবে আন্দোলন স্থগিত করে বিকেলে তালা খুলে দেয়। আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, দ্রুত তদন্ত করে ব্যাবস্থা না নিলে শিক্ষার্থীরা পুনরায় আন্দোলনে ফিরে আসবো।

এ বিষয়ে কারিগরি শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক রওনক মাহমুদ বলেন, শিক্ষার্থীদের আন্দোলনের বিষয়ে অবগত হয়ে কারিগরি শিক্ষা অধিদপ্তর চট্রগ্রাম অঞ্চলের আঞ্চলিক পরিচালককে আনিত অভিযোগের বিষয়ে তদন্ত করে অধিদপ্তরে তদন্ত রিপোর্ট প্রদানের নির্দেশ দেয়া হয়েছে ।

Facebook Comments

Check Also

শাহ্তলী জিলানী চিশতী হাইস্কুল পাঠ্যপুস্তক বিতরণ উৎসব সম্পন্ন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় ও …

vv