ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর দাসাদী গাজীরহাটে তুচ্ছ ঘটনায় হামলা, গুরুতর আহত এক যুবক

চাঁদপুর দাসাদী গাজীরহাটে তুচ্ছ ঘটনায় হামলা, গুরুতর আহত এক যুবক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার কল্যাণপুর ইউনিয়নের দাসাদী গাজিরহাট এলাকায় তুচ্ছ কথা-কাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে অতর্কিতভাবে হামলার ঘটনা ঘটেছে। এতে এক যুবক গুরুতর রক্তাক্ত জখম হয়ে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
গত বুধবার বিকেলে দাসাদী গাজিরহাট পাটোয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।
জানা যায়, তুচ্ছ কথা কাটাকাটির ঘটনাকে কেন্দ্র করে পাটোয়ারি বাড়ির মৃত হারুন পাটোয়ারীর ছেলে রুবেল পাটওয়ারি (২৫)এর উপর স্থানীয় বাবুল পাটোয়ারী ও জাহাঙ্গীর গাজী অতর্কিত হামলা চালায়।
অতর্কিত হামলায় রুবেল পাটওয়ারির (২৫) মাথায় ও পায়ে গুরুতর রক্তাক্ত জখম হয়ে পড়ে থাকলে স্থানীয় লোকজন তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সদর হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, আহত যুবক রুবেল পাটওয়ারি মাথায় গুরুতর আঘাত পেয়েছে আমরা তাহার চিকিৎসার সকল ব্যবস্থা গ্রহণ করছি।
আহত রুবেল পাটওয়ারির স্বজনদের সাথে কথা বললে তারা জানান, তুচ্ছ কথাকাটাকাটির ঘটনায় স্থানীয় বাবুল পাটোয়ারী ও জাহাঙ্গীর গাজী ১০/১২ জন অজ্ঞাত সন্ত্রাসী দের নিয়ে তাহার উপর অতর্কিত ভাবে হামলা চালায়। পরে আমরা ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এবং আমাদের চিৎকার-চেঁচামেচিতে এলাকার লোকজন ছুটে আসলে আমরা তাকে হাসপাতালে নিয়ে যাই।
স্বজনরা বলেন, আমরা এই ঘটনার সুষ্ঠু বিচার দাবী করছি। এ ঘটনায় চাঁদপুর জেলা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে একটি মামলা দায়ের করা হয়েছে।
Facebook Comments

Check Also

মতলব উত্তরের জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের …

vv