ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর তিন নদীর মোহনায় সিমেন্টের জাহাজ ডুবি

চাঁদপুর তিন নদীর মোহনায় সিমেন্টের জাহাজ ডুবি

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পদ্মা-মেঘনা ডাকাতিয়া তিন নদীর মোহনায় স্রোতের তোপে চাইর হাজার বস্তা বোঝাই সিমেন্টের জাহাজ ডুবেছে। বৃহস্পতিবার দুপুর ১২টায় শাহ সিমেন্ট বোঝাই জাহাজটি চাঁদপুরে ঢোকার পথেই এই দুর্ঘটনাটি ঘটে। এই দুর্ঘটনায় জাহাজ ও সিমেন্ট সহ প্রায় কোটি টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

জানা যায়, মুন্সিগঞ্জ শাহ সিমেন্ট কোম্পানি থেকে নাজমুল এন্ড তানভীর পরিবহন নামে জাহাজটি ৪ হাজার বস্তা সিমেন্ট নিয়ে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা হয়।

তিন নদীর মোহনা অতিক্রম করে চাঁদপুরে ঢোকার পথেই তীব্র স্রোতে জাহাজের তলদেশ ফেটে গিয়ে সাথে সাথেই পানিতে ডুবে যায়।

দুর্ঘটনা কবলিত স্থানে এ পর্যন্ত প্রায় অর্ধশতাধিক মালবাহী ট্রলার, বালু বোঝাই বলগেট, নৌকা ও জাহাজ ডুবেছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

জাহাজ মালিক বিল্লাল জানায়, স্রোতের তোপে ৪ হাজার বস্তা বোঝাই সিমেন্টের জাহাজটি ডুবে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এত বড় ক্ষতি তা পূরণ হওয়ার নয়। এই ঘটনা আমি নিঃস্ব হয়ে গেছি। দুর্ঘটনা সময় আমি নিজে সহ চারজন্ জাহাজে ছিলাম। পরে সবাই সাঁতরে তীরে উঠে প্রাণে রক্ষা পাই।

এই দুর্ঘটনায় জাহাজ মালিক বিল্লাল বেপারী চাঁদপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ডায়েরি নং ৮৯০, তারিখ,১৭/১০/২০১৯।

Facebook Comments

Check Also

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহত শিশুটি চাঁদপুরের, মায়ের খোঁজ মিলছে না

স্টাফ রিপোর্টার : ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় আহত হয়ে সদর হাসপাতালে চিকিৎসাধীন শিশুটির পরিচয় মিলেছে। তার নাম …

vv