ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর তালতলা এলাকায় ফ্ল্যাট বাসায় দুর্ধর্ষ চুরি

চাঁদপুর তালতলা এলাকায় ফ্ল্যাট বাসায় দুর্ধর্ষ চুরি

নিজস্ব প্রতিনিধি : চাঁদপুর শহরের আব্দুল করিম পটোয়ারী সড়কের তালতলা এলাকায় জননী ভিলার ৫ম তলায় এক হাসপাতাল ব্যবসায়ী সুলতানা আক্তার সেতুর বাসায় ঈদের দিন রাতে এক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেll

এ সময় ঘরে থাকা স্টিলের আলমিরা ভেঙে নগদ দুই লক্ষ টাকা, দের ভরি ওজনের স্বর্ণের গলার চেইন,১ভরি ওজনের স্বর্নের একটি হাতের বেসলেট, ৬ টি স্বর্ণের রিং ও আলমারিতে থাকা মুল্যবান জিনিসপত্র চোর চক্ররা নিয়ে যায়।

এ বিষয়ে সুলতানা আক্তার সেতুর সাথে আলাপ কালে তিনি জানান,পবিত্র ঈদুল আজহা  উপলক্ষে আমি ঈদের দিন রাত সারে ৯টার দিকে আমার ২ শন্তানকে নিয়ে পুরান বাজার এলাকায় আমার বাবার বাড়ীতে বেরাতে যাই,তখন পুরো বাসা খালি ছিল। হয়তোবা চোরচক্ররা তখন থেকেই আমাকে ফলো করতে থাকে। রাতে আমি বাবার বাড়ীতে  অবস্থান করি। পরদিন সকাল ১১টার দিকে বাসায় ফিরে এসে দেখি বাসার ভিতরে প্রবেশ করার মুল দরজার তালার হুকটি ভাঙ্গা অবস্থায় উঠে রয়েছে,তালা আটকানো অবস্থায় ঠিকই ঝুলছে। সাথে সাথে ভিতরে প্রবেশ করে দেখি আলমিরাটি খোলা রয়েছে এবং তার ভিতরে থাকা সকল জিনিসপত্র নীচে ছরিয়ে ছিটিয়ে পরে রয়েছে।

এ অবস্থা দেখে আমি ডাক চিৎকার করতে থাকি তখন নীচে থাকা লোকজন ঘটনাস্থলে ছুটে এসে চাঁদপুর সদর মডেল থানাকে বিষয়টি সম্পর্কে অবহিত করলে তাৎক্ষনিক মডেল থানার এস আই কুদ্দুছ ঘটনাস্থল পরিদর্শন করে যান।

আমাকে বিষয়টি সম্পর্কে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করতে বলেন।  আমি সেই নির্দেশ মতো থানায় গিয়ে সন্দেহজনক ৩ জনের নাম দিয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করি। কারন ঘনটার সময় ঐ স্থানে তারা ৩জন ও অবস্থান করছিল।

উল্লেখ্য এই এলাকায় ইতোমধ্যে আরো কয়েকটি চুরির ঘটনা ফটেছে। তাই সংস্লিস্ট ঙকতৃপক্ষের কাছে সু-দৃষ্টি কামনা করছি তারা যেন সত্য উদঘাটন করে প্রকৃত দোষীকে চিহ্নিত করলে এই এলাকা থেকে চুরির ঘটনা গুলো কিছুটা হলেও হ্রাস পাবে।

Facebook Comments

Check Also

মৃত্যুর আগে সেলিম ফিরতে চান চাঁদপুরের আপনজনদের কাছে

নিজস্ব প্রতিনিধি : ৪০ বছর আগে যখন বাড়ি থেকে বেরিয়ে যান সেলিম মিয়া, তখন সবেমাত্র ম্যাট্রিক …

Shares
vv