ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর তরপুরচন্ডীতে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

চাঁদপুর তরপুরচন্ডীতে ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত

এইচ.এম নিজাম : বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর সদর উপজেলার ৭ নং তরপুরচন্ডী ইউনিয়ন ৩ ও ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যার পর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজি।

তিনি তার বক্তব্যে বলেন, জনগণ ও দেশের কল্যাণে জনো নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়ন করতে আওয়ামী লীগের সকলকে সুসংগঠিত হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, আমি নিজ স্বার্থে আপনাদের জন্য কাজ করছি। জনগণের সেবক হন মানুষ আমাদেরকে ভালবাসবে। আওয়ামী লীগ দেশ ও জনগণের ভাগ্য উন্নয়নে ব্যাপক কাজ করছে। আওয়ামী লীগ সারাদেশে যে সকল উন্নয়নমূলক কাজ করছে তা প্রত্যেকটি মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে দেশ ও জনগণের কল্যাণে আওয়ামীলীগকে কাজ করতে হবে।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ বিশ্বাসের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, তরপুরচন্ডী ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোঃ তাজুল ইসলাম শেখ, সদর থানা যুবলীগের সদস্য মোঃ রাসেল কাজী, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাসুদ গাজী, মোরশেদ কবির গাজী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ওমর ফারুক আজমির, ইঞ্জিনিয়ার মমিন আখন্দ, ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ইউপি সদস্য হাসিম খন্দকার, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইউসুফ খান, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আরসাদ কাজী, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুমন গাজী, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জি এম শামীম, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক জাকির হোসেন রনি, যুগ্ম আহ্বায়ক তাজুল ইসলাম শান্ত খন্দকার, শাহিন আরাফাত প্রমূখ।

এছাড়াও ৩ ও ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

Facebook Comments

Check Also

মতলব উত্তরের জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মতলব উত্তর ব্যুরো : মতলব উত্তর উপজেলার জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের …

vv