ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / চাঁদপুর তরপুরচণ্ডীতে মাদ্রাসার দেয়াল ভেঙ্গে ফেলার অভিযোগ

চাঁদপুর তরপুরচণ্ডীতে মাদ্রাসার দেয়াল ভেঙ্গে ফেলার অভিযোগ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার তরপুরচণ্ডী ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক জাকির হোসেন খান রনির বিরুদ্ধে জায়গা দখলের অপচেষ্টায় মাদ্রাসার বাউন্ডারি দেয়াল ভেঙে ফেলার অভিযোগ উঠেছে।

৮ আগস্ট শনিবার সকালে ঘটনাটি ঘটেছে তরপুরচণ্ডী বিটি রোডস্থ তালীমূল কোরআন নূরানী হাফেজিয়া মাদ্রাসার ও এতিমখানার পাশে। এ নিয়ে ওই এলাকায় স্থানীয়দের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

ঘটনাস্থলে সদর মডেল থানার পুলিশ পরিদর্শন করেন। উভয় পক্ষকে নিয়ে সমাধান করবেন বলে আশ্বস্ত করেছেন সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট হুমায়ুন কবীর সুমন।

স্থানীয়রা জানান, তালীমূল কোরআন নূরানী হাফেজীয়া মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা অ্যাডঃ মোহাম্মদ হান্নান কাজী। তিনি ৬ শতাংশ ৭৫ পয়েন্ট জমি এতিমখানার নামে কিনেছেন। সেখানে বাউন্ডারি দেয়াল টেনে রেখেছেন। ছাত্রলীগ নেতা রনি ও তার চাচা কাদির খান সহ দশ-বারো জনের একটি সন্ত্রাসী দল এ দেয়াল ভেঙে ফেলেছে এবং মাটি ভরাট এর চেষ্টা করে।

গতকাল বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার জন্ম দিন। সে সুবাদে আওয়ামী লীগের সকল অংঙ্গ সহযোগী সংগঠনেের নেতা কর্মীরা ব্যাস্ত। আর এ সময় রনির এ কর্মকান্ডকে ঘৃণা জানাই।

অ্যাডভোকেট আবদুল হান্নান কাজী তিনি জানান, আমি প্রায় ৭ বছর হলো মাদ্রাসার জন্য জমিটি ক্রয় করেছি। এখানে বাউন্ডারি দেয়াল টেনে রেখেছি। কিছু দিন আগে আমার মাদ্রাসার বাউন্ডারি দেয়ালের সাইনবোর্ডটি রনি খান ভেঙে ফেলেছে।

এলাকা হিসেবে আমি সদর উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির সুমনকে জানাই। তখন হুমায়ূন কবির সুমন আমাদের উভয়কে দলিল নিয়ে বসার সময় বেদে নেন। আমি আমার প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আসলেও রনি খান আসেনি। এর মধ্যে আবার আজ আমার মাদ্রাসার দেয়ালটি ভেঙে ফেলেছে। আমার ছোট ভাই মান্নান কাজীকেও মারধর করেছে। পড়ে আমি হুমায়ুন কবির সুমনকে জানালে তিনি সমাধানের আশ্বস্ত করেন।

এ বিষয়ে কথা হয় তরপুরচন্ডী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক জাকির হোসেন রনি বলেন অ্যাড. হান্নান কাজী যে জায়গাটি কিনেছেন মূলত ওই জায়গাটি এই দাগে নয়। আমি এ বিষয়ে ওনার সাথে বসার চেষ্টা করেছি, উনি কোন কর্ণপাত করেনি। আজকের এই পরিস্থিতি ওনার জন্য হয়েছে। যাক এ বিষয়টি নিয়ে হুমায়ুন কবির সুমন ভাই সমাধান করবেন সেই অপেক্ষায় আছি।

Facebook Comments

Check Also

আগস্টে ৩৮৮ সড়ক দুর্ঘটনায় ৪৫৯ নিহত ৬১৪ আহত

বিদায়ী আগস্ট মাসে দেশের সড়ক-মহাসড়কে ৩৮৮টি দুর্ঘটনায় ৪৫৯জন নিহত ও ৬১৮জন আহত হয়েছে। একই সময় …

vv