ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় অনুসন্ধান / চাঁদপুর-ঢাকা লঞ্চগুলোর কেবিনে চলছে তরুণ-তরুণীদের বেহায়াপনা (ভিডিও)

চাঁদপুর-ঢাকা লঞ্চগুলোর কেবিনে চলছে তরুণ-তরুণীদের বেহায়াপনা (ভিডিও)

স্টাফ রিপোর্টার : চাঁদপুর ঢাকা নৌ পথে চলাচলকারী লঞ্চগুলোর কেবিনে তরুণ-তরুণীদের বেহায়াপনা বেড়েই চলছে। কিছুদিন বন্ধ থাকার পর আবারো এদের অবাধ বিচরণ লঞ্চগুলোতে পরিলক্ষিত হচ্ছে। এদের কারণে পরিবার পরিজন নিয়ে সাধারণ মানুষ লঞ্চে যাতায়াত করতে মারাত্মকভাবে ইতস্তত বোধ করছে। তাছাড়া কিছুদিন পরপর রসিক পুলিশরা লঞ্চে অভিযান চালিয়ে তরুণ-তরুণীদের আটক করে থানায় নিচ্ছে।

এর কয়েকদিন পূর্বে আবে-জমজম লঞ্চে প্রেমিক প্রেমিকা আপত্তিকর অবস্থায় প্রেমিক তার প্রেমিকাকে লঞ্চের কেবিনে বেদম মারধর করে। প্রেমিকার চিৎকারে লঞ্চের যাত্রীরা ছুটে আসলে প্রেমিক বিবস্ত্র অবস্থায় মুন্সিগঞ্জে নদীতে ঝাঁপিয়ে পড়ে পালানোর চেষ্টা করে। পরে তাকেও লঞ্চ কর্তৃপক্ষ নদী থেকে উদ্ধার করে চাঁদপুরে এনে পুলিশের কাছে সৌপর্দ করে।

ভিডিও দেখুন…

এমনিভাবে প্রতিনিয়তই ঢাকা চাঁদপুর নৌ পথে চলাচলকারী লঞ্চগুলোতে লঞ্চের কতিপয় কিছু অসাধু স্টাফ কেবিন ভাড়া দিয়ে তরুণ-তরুণীদেরকে অন্যায় অপরাধ কর্মকাণ্ড করার সুযোগ করে দিচ্ছে। ঢাকা থেকে প্রতিদিন সকালে যে সমস্ত লঞ্চ চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে এসব লঞ্চ যোগে ভদ্র বেশী তরুণ-তরুণীরা কেবিন ভাড়া করে চাঁদপুর ঘাটে আসে। ওই লঞ্চ থেকে নেমে তারা চাঁদপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া অপর লঞ্চের কেবিন ভাড়া করে ঢাকার উদ্দেশ্যে পুনরায় ফিরে যাচ্ছে।

বুধবার সকাল ১১ টায় ঢাকা থেকে ছেড়ে আসা ইমাম হাসান লঞ্চে দেখা যায়, প্রায় ১৮ থেকে ২০ জোড়া কপোত-কপোতি লঞ্চের কেবিনে প্রবেশ করে অসামাজিক কার্যকলাপ শুরু করে।

অসামাজিক কর্মকান্ড করতে তরুন তরুণী ও কপোত-কপোতিরা চাঁদপুরগামী যাত্রীবাহী লঞ্চের কেবিন নিরাপদ স্থান হিসেবে বেছে নেয়। এভাবে প্রতিদিন সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত যে সকল লঞ্চগুলো যাতায়াত করে সেগুলোতে এ ধরনের অসামাজিক কার্যকলাপ চলতে থাকে।

লঞ্চের সাধারণ যাত্রীরা এসব অন্যায় অপরাধ মুক্ত লঞ্চগুলোকে রাখার জন্য চাঁদপুরের নবাগত পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বারের) সুদৃষ্টি কামনা করছে।

Facebook Comments

Check Also

কচুয়ায় স্কুল ছাত্রীকে উত্যক্তের অভিযোগ

মো. মেহেদী হাসান, কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে স্কুলে …

vv