ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর ডিবির অভিযানে দু’টি চোরাই মোটরসাইকেল ও ইয়াবাসহ গ্রেফতার-৫

চাঁদপুর ডিবির অভিযানে দু’টি চোরাই মোটরসাইকেল ও ইয়াবাসহ গ্রেফতার-৫

সজীব খান : চাঁদপুর জেলার পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম( বার) নির্দেশে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ সুজন কুমার বড়ুয়ার সার্বিক নেতৃত্বে চাঁদপুর জেলার মতলব উওর উপজেলা থেকে ২ টি চোরাই মোটরসাইকেল, ৫০ পিস ইয়াবা ও ২৫০ গ্রাম গাঁজাসহ ৫ জনকে পৃথক অভিযান পরিচালনা করে গ্রেফতার করা হয়েছে।

১০ জানুয়ারী (রবিবার) পৃথক পৃথকভাবে অভিযান পরিচালনা করেন জেলা গোয়েন্দা শাখার এস আই ছালাম ও এস আই সেলিমসহ সঙ্গীয় ফোর্স।

অভিযানে আটককৃতরা হলেন ,মতলব উওর উপজেলার মোহনপুর গ্রামের আক্তারুজ্জামানের ছেলে হাফিজুল ইসলাম হিরা (২৩) দশআনি গ্রামের নুরুল হক বেপারীর ছেলে নুরনব্বী (২৫) সুগন্ধা গ্রামের রাকিবুজ্জামানের ছেলে আবু হানিফা শাওন( ২৪) সানাউল্লাহ সরকারের ছেলে কামাল সরকার (২৬)কে দুটি চোরাই মোটরসাইকেল ও ২৫০ গাঁজা এবং একই উপজেলার ফলালু কান্দি গ্রামের সোহরাব হোসেনের ছেলে শাহিন হোসেন ওরফে শিবিব (১৯) ৫০ পিজ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।

এই ব্যাপারে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) অফিসার ইনচার্জ সুজন কুমার বড়ুয়া জানান, আটকৃতদের বিরুদ্ধে আইনগত ভাবে মামলা হয়েছে ও আদালতে সোর্পদ করা হবে এছাড়াও তিনি বলেন মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান চলমান থাকবে।

Facebook Comments

Check Also

শাহরাস্তি পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী আজাদ হোসেনের মনোনয়নপত্র জমা

শাহরাস্তি পৌরসভা নির্বাচন সামনে রেখে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেয়া শুরু করেছে। আগামী ২ ফেব্রুয়ারি …

Shares
vv