ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর জেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
চাঁদপুর জেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান।

চাঁদপুর জেলা মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

সাইদ হোসেন অপু : জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান বলেছেন, নদীতে অতিরিক্ত যাত্রি ও ফিটনেস বীহীন কোন লঞ্চ বা ট্রলার চলাচল করতে দেওয়া যাবে না। এ বিষয়ে নৌ পুলিশ ও বন্দর কর্মকর্তা ব্যবস্থা গ্রহন করবেন। এছাড়াও সাধারণ মানুষের সচেতন থাকতে হবে। তিনি রোববার সকালে জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অনুমতি ছাড়া কোথাও কোন ওয়াজ মাহফিল করতে দেওয়া হবে না। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও অফিসার ইনচার্জগন ব্যবস্থা গ্রহন করবেন। সরকার জাটকা রক্ষা আইন করেছে। এসময় জেলেদের বিভিন্ন ধরনের সহায়তা করছেন। কিন্তু কোন সাধারণ মানুষ মাছ ধরে না, জেলেরাই এ মাছ ধরে। তাই লাভবান হচ্ছেন এ জেলেরাই। তাই মাছ ধরা থেকে বিরত রাখতে জেলেদেরকে সচেতন করতে সকলে এগিয়ে আসতে হবে। চাঁদপুর জেলা দেশের অন্য জেলা থেকে আইনশৃঙ্খলাসহ বিভিন্ন বিষয়ে অনেক ভালো আছে। প্রধানমন্ত্রী চাঁদপুরে এসে যে প্রতিশ্রুতিগুলো দিয়েছেন, তা বাস্তবায়নের চেষ্টা চলছে। যে যে স্থানে রয়েছেন, সকলে মিলে আমরা একটি সুন্দর সমাজ গঠনে একত্রিত হয়ে কাজ করবো।

সভায় বিগত কার্যবিবরনী পাঠ করেন অতিরিক্ত জেরা ম্যাজিস্ট্রেট আয়েশা আক্তার। এছাড়া আইনশৃঙ্খলা কমিটির সভায় জেলার বিভিন্ন বিষয়ের উপর পদক্ষেপ ও সিদ্ধান্ত গ্রহন নিয়ে বক্তব্য রাখেন পুলিশ সুপার শামসুন্নাহার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, নৌ পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, জেলা সিভিল সার্জন ডা. মো. সাইদুজ্জামান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এম এ ওয়াদুদ, স্বাধীনতা পদকপ্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, হাজীগঞ্জ পৌর মেয়র মাহবুব-উল-আলম লিপন, এনএসআই এর উপ-পরিচালক ফারুক আহমেদ, ফরিদগঞ্জ এ আর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এএসএম দেলওয়ার হোসেন, চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এমএ মতিন মিয়া, আনসার ভিডিপির উপ-পরিচালক এম এ আজিম উদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আক্তার, মতলব দক্ষিন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহীদুল ইসলাম।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জে কৃষকের মাঝে বীজ বিতরণ

এস. এম ইকবাল : ফরিদগঞ্জের অসহায় কৃষকের মাঝে মাস্ক ও বীজ বিতরন করেছেন সদ্য (পিআরএল) সিনিয়র …

vv