ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / চাঁদপুর জেলা বন্ধুদলের আয়োজনে কোকো ও নূরূল হুদার ১ম মৃত্যু বার্ষিকী পালন

চাঁদপুর জেলা বন্ধুদলের আয়োজনে কোকো ও নূরূল হুদার ১ম মৃত্যু বার্ষিকী পালন

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে মরহুম আরাফাত রহমান কোকোর ৩য় এবং বিএনপির চেয়ার্সনের উপদেষ্টা সাবেক প্রতিমন্ত্রী চারবারের নির্বাচিত সংসদ সদস্য মতলবের মাটি ও মনুষের নেতা বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল হুদার ১ম মৃত্যু বার্ষিকীতে তাদের রুহের মাগফিরাত কামনায় ২৪ জানুয়ারী বুধবার বাদ আছর বাংলাদেশ জাতীয়তাবাদী বন্ধুদল চাঁদপুর জেলা শাখার আয়োজনে বন্ধুদলের জেলা কার্যালয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক এ্যাডভোকেট সলিমুল্লাহ বলেন, “একদলীয় শাসন ব্যবস্থার কবল থেকে বের হয়ে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃতে ¡দেশে গনতান্ত্রীক সরকার প্রতিষ্ঠা করতে বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি বলেন বিগত সেনা সমর্থিত সরকারের নির্যতনের শিকার তারেক-কোকো। মরহুম আরাফাত রহমান কোকো এই সৈরাচারী সরকারের অত্যাচারে মৃত্যুবরণ করেন। তিনি আরো বলেন, মরহুম জননেতা নুরূল হুদা ছিলেন চাঁদপুর জেলার একজন অভিবাবক। তিনি ন্যায়-নীতি ও আদর্শের প্রতিক ছিলেন। তিনি চাঁদপুর জেলার বিএনপির সমস্ত নেতাকর্মীদের খোজ খবর রাখতেন। তিনি মতলবের সাধারণ মানুষের প্রাণের স্পন্দন ছিলেন।

তার মৃত্যুতে চাঁদপুর জেলা বিএনপি হারিয়েছে তাদের অভিবাবককে। আমরা তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি। বাংলাদেশ জাতীয়তাবাদী বন্ধুদল চাঁদপুর জেলা আহ্বায়ক নূর মোহাম্মদ খান এর সভাপতিত্বে ও জেলা বন্ধুদলের সদস্য সচিব গাজী মোঃ নূর আলম এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ সেলিমুস সালাম, চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সভাপাতি মোঃ মানিকুর রহমান মানিক।

দোয়া মাহফিলে দলের নেতাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী আইনজিবী ফোরাম চাঁদপুর জেলার নেতা এ্যাডভোকেট মোঃ নাজিমুল্লাহ বাপ্পি, এ্যাডভোকেট আবুল বাসার পাটওয়ারী প্রমুখ। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন চাঁদপুর জেলা ওলামা দলের সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ ইসমাইল হোসেন শেখ। -সংবাদ বিজ্ঞপ্তি

Facebook Comments

Check Also

কচুয়ায় মুজিব সৈনিক সংগঠনের পূর্নাঙ্গ কমিটি গঠন: সভাপতি সাইফুল, সম্পাদক নাসির

মো. মেহেদী হাসান : চাঁদপুরের কচুয়ায় মুজিব সৈনিক সংগঠন এর পূনাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। …

vv