ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর জেলা প্রশাসনের সাড়াষী অভিযানে দেড় লাখ মিটার কারেন্ট জাল উদ্ধার

চাঁদপুর জেলা প্রশাসনের সাড়াষী অভিযানে দেড় লাখ মিটার কারেন্ট জাল উদ্ধার

এইচ.এম নিজাম : ২২ দিনের ইলিশ রক্ষা অভিযানের ৩য় দিনে চাঁদপুর জেলা প্রশাসনের সাড়াষী অভিযান অব্যাহত রয়েছে। অভিযানে বিপুল পরিমান কারেন্ট জাল, ২৫ কেজি ইলিশ মাছসহ ১ জনকে আটক করা হয়। আটকৃত আসামী হলেন রাজরাজেশ্বর ইউনিয়নের মুসলিম শিকদারের ছেলে মোঃ সেলিম শিকদার (৪২) কে অর্থদন্ড করা হয়।
শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে বড়স্টেশন মোলহেড থেকে শুরু করে রাজরাজেশ্বর, চেয়ারম্যান স্টেশন, আলুর বাজারসহ বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করে প্রায় দেড় লাখ মিটার কারেন্ট জাল উদ্ধার করা হয়।
অভিযানে নেতৃত্ব দেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।
অভিযান শেষে আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেন, আজকে আমরা দুপুর থেকে এ অভিযান পরিচালনা করেছি। এসসয় আমরা বিপুল পরিমান কারেন্ট জাল ও ইলিশ মাছ উদ্ধার করি। আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
এই সময় উপস্থিত ছিলেন, জেলাপ্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অলিদুজ্জামান,  চাঁদপুর সদর উপজেলার সিনিয়র মৎস্য অফিসার সুদীপ ভট্টাচার্য, হাজীগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ শামসুল আলম পাটোয়ারী, জেলাপ্রশাসক কার্যালয় থেকে গঠিত সেচ্ছাসেবক টিমের সদস্য ওমর ফারুক, জাহিদুর হক মিলন, জাকির হোসেন, সেলিম রেজা, মোঃ ইকবাল হোসেন, এম কে ওয়াসিম প্রমূখ।
সরজমিনে এ অভিযানে গিয়ে দেখা যায়, জেলেরা অসাধু উপায়ে সুকৌশলে জাল পেতে রেখে যায়। পরে এসে সেইসব জাল উঠিয়ে নিয়ে যায়।
অভিযান শেষে উদ্ধারকৃত কারেন্ট জালগুলো পুরিয়ে ফেলা হয়।
Facebook Comments

Check Also

সকল জন্ম ও মৃত্যু নিবন্ধন শতভাগ করতে হবে : আবদুল্লাহ আল মাহমুদ জামান

সজীব খান : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়ন পরিষদের এলজিএসপি-৩ প্রকল্পের মাস্ক, সাবান, ব্লিচিং, …

vv