ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের কৃতজ্ঞতা
চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ

চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের কৃতজ্ঞতা

অমরেশ দত্ত জয় : চাঁদপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ শারদীয় দূর্গা পূজা জেলার ২’শ ৩টি পূজা মন্ডপে নির্বিগ্নে ও শান্তিপূর্ণ পরিবেশে উদযাপন করতে পারায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
৯ অক্টোবর বুধবার এক সাক্ষাৎকারে তারা এমপি,জেলা প্রশাসন,পুলিশ বিভাগ,বিদ্যুৎ বিভাগ,জেলা আওয়ামীলীগ সহ পূজা নির্বিগ্নে উদযাপন করতে দিতে সহযোগিতাকারী সকল সেচ্ছাসেবী সংগঠন ও জনপ্রতিনিধিদের প্রতি এ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।
তারা জানান, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার “ধর্ম যার যার উৎসব সবার” এমন ঘোষণায় একাত্মতা প্রকাশ করে সার্বজনিন শারদীয় দূর্গা পূজা উদযাপন করতে দিতে বিভিন্ন মহল আমাদের সাহায্য সহযোগিতা করেছেন। বিশেষ করে এমপি,জেলা প্রশাসন,পুলিশ বিভাগ,বিদ্যুৎ বিভাগ,আনসার,স্কাউট,জেলা আওয়ামীলীগ,কমিউনিটি পুলিশ সহ বিভিন্ন জনপ্রতিনিধিগন সার্বক্ষনিক আমাদের সাথে পূজা সুষ্ঠুভাবে উদযাপন করতে মতবিনিময় করেছেন।
তারা সার্বক্ষনিক আমাদের জেলার ২’শ ৩ টি পূজা মন্ডপে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মনিটরিং করেছেন।পাশাপাশি নানা রকম আর্থিক অনুদান ও দিক-নির্দেশনামূলক পরামর্শ দিয়েও পাশে ছিলেন। তাই ৫দিন ব্যাপী শারদীয় দূর্গো উৎসবে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে আমাদের পাশে থেকে সাহায্য সহযোগিতা করায় আমরা সুন্দর ও সফলভাবে বিজয়া দশমীতে প্রতীমা বিসর্জনের মাধ্যমে দূর্গোৎসব ২০১৯ শেষ করতে পেরেছি। তাই আমাদের জেলা পূজা উদযাপন পরিষদের সর্বস্তরের নেতৃবৃন্দের পক্ষে আমাদের সহযোগিতাকারীদের আমরা আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।
সেই সাথে ভাবিষ্যৎেও আমাদের ধর্মীয় যেকোন উৎসবে সকলের এ সাহায্য সহযোগিতা ও ভাতৃত্ববোধ অব্যাহত থাকবে বলেও প্রত্যাশা করছি।
Facebook Comments

Check Also

বাবুরহাট বাজার কমিটির নির্বাচনে ওয়ার্ড মেম্বার মেহেদী হাছানের কৃতজ্ঞতা প্রকাশ

সজীব খান : চাঁদপুর পৌর সভার ১৪নং ওয়ার্ডের বাবুরহাট বাজার ব্যবস্থাপনা কমিটির ২০১৯ এর নির্বাচনে ৩নং …

vv