ব্রেকিং নিউজঃ
Home / প্রশাসন / চাঁদপুর জেলা পুলিশের ৯ পুলিশ পরিদর্শককে রদবদল

চাঁদপুর জেলা পুলিশের ৯ পুলিশ পরিদর্শককে রদবদল

চাঁদপুর জেলায় কর্মরত ও যোগদানকৃত ৯ পুলিশ পরিদর্শককে রদবদল করা হয়েছে । জেলা পুলিশ সুপার কার্যালয়ের নির্ভরযোগ্য সূত্র বিষয়টি নিশ্চিত করেছে ।

বদলীকৃত পুলিশ পরিদর্শক কর্মস্থল হলো, মোঃ ইকবাল হোসেন ,পুলিশ পরিদর্শক চাঁদপুর সার্কেল অফিস, রনোজিত রায় অফিসার ইনচার্জ (ওসি ) হাইমচর থানা, এ কে এম এস ইকবাল পুলিশ পরিদর্শক মতলব সার্কেল অফিস, এ টি এম আরিচুল হক, পুলিশ পরিদর্শক, হাজীগঞ্জ সার্কেল অফিস, রাজিব কুমার দাশ পুলিশ পরিদর্শক (তদন্ত ) ফরিদগঞ্জ থানা, মোহাম্মদ মাহবুবুর রহমান মোল্লা পুলিশ পরিদর্শক চাঁদপুর মডেল থানা, মোহাম্মদ মহিউদ্দিন মিয়া পুলিশ পরিদর্শক ডিসি চাঁদপুর, কাজী নুর উদ্দিন পুলিশ পরিদর্শক রিজার্ভ অফিস চাঁদপুর, মোহাম্মদ ইবরাহিম খলিল পুলিশ পরিদর্শক ডিএসবি চাঁদপুর ।

চাঁদপুর জেলা পুলিশ সুপার শামসুন্নাহারের স্মাক্ষরিত জেলা পুলিশ সুপার কার্যালয়ের এক অফিস আদেশে জনস্বার্থে এ বদলী করা হয়েছে ।

এ ব্যাপারে জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে বদলীর সত্যতা স্বীকার করেন । ইতিমধ্যে এসব পুলিশ পরিদর্শক তাদের বদলীকৃত কর্মস্থলে যোগদান করেছেন । এসব বদলীর ফলে জেলা পুলিশ বিভাগের গতি আসবে বলে জানায় সুধীমহল ।

একাধিক সূত্রে জানা গেছে, চাঁদপুর জেলায় কর্মরত এস আই ও এএসআই পদে জেলার বিভিন্ন থানায় ও জেলা পুলিশ অফিস, ফাঁড়িতে বছরের পর বছর ঘুরে ফিরে চাকুরী করছে বলে প্রশ্ন উঠছে । কিন্তু তাদের বদলী করা হচ্ছে না । বিষয়টি জেলা পুলিশ সুপার শামসুন্নাহার দৃষ্টি আকর্ষন করা হয়েছে ।

প্রতিবেদন: আবু সাইদ আজাদ রকিব

Facebook Comments

Check Also

কচুয়া ইউএনওকে নিয়ে স্ট্যাটাস দেওয়ায় আইসিটি আইনে মামলা

মোঃ রাছেল, কচুয়া : চাঁদপুরের কচুয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপায়ন দাস শুভ’র আচার-আচরন নিয়ে জনৈক গাজী …

vv