ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর জেলা পুলিশের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রাখতে গোল বৃত্ত

চাঁদপুর জেলা পুলিশের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রাখতে গোল বৃত্ত

নিজস্ব প্রতিনিধি : তিন ফুট সামাজিক দূরত্ব বজায় রেখে পণ্য নিরাপদে ক্রয়-বিক্রয় সেবা নিশ্চিত করার লক্ষ্যে বিভিন্ন প্রতিষ্ঠানের সামনে রং দিয়ে গোল বৃত্তের চিহ্ন করে দিয়েছে চাঁদপুর জেলা পুলিশ।

১ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে শহরের শহরের কালিবাড়ি এলাকার কয়েকটি ব্যবসায় প্রতিষ্ঠানের সামনে পুলিশের উদ্যোগে এই ব্যতিক্রম কার্যক্রমটি করা হয়। এছাড়া অন্যান্য প্রতিষ্ঠানকে স্বাস্থ্যবিধি মেনে ৩ ফুট সামাজিক দূরত্ব বজায় রেখে মাস্ক নিশ্চিত করার জন্য বলা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার, সহকারী পুলিশ সুপার শেহরিণ আলম, চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদসহ অন্যান্য পুলিশ সদস্যরা কোর্টস্টেশন, হকার্স মার্কেটসহ বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক নিশ্চিত করার জন্য মাইকিং করেন। এছাড়া অটো ও রিক্সা চালক এবং পথচারী যাদের মাস্ক নেই তাদেরকে মাস্ক তুলে দেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) স্নিগ্ধা সরকার বলেন, করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়ে গেছে। ইতোমধ্যে চাঁদপুরে সকল ধরনের জনসমাগম নিষিদ্ধে জেলা প্রশাসন গণবিজ্ঞপ্তি জারি করেছে।

আমরা ৩ ফুট সামাজিক দূরত্ব বজায় রাখতে বিভিন্ন প্রতিষ্ঠানের সামনে গোল বৃত্ত করে দিয়েছি। এতে করে ক্রেতা ও বিক্রেতা দুই জনই নিরাপদে থাকবেন। মাস্ক নিশ্চিত করে সেবা প্রদানের জন্য ব্যবসায়ীদের বলা হয়েছে।

Facebook Comments

Check Also

চাঁদপুর ট্রাফিক বিভাগের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিনিধি : বিভিন্ন যানবাহন চালক ও অসহায় দুস্থ জনসাধারণের মাঝে ইফতার বিতরণ করেছেন চাঁদপুর জেলা …

Shares
vv