ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুর জেলা পরিষদের শূন্য সদস্য পদে জাকির হোসেন পাটোয়ারী দোয়াপ্রার্থী

চাঁদপুর জেলা পরিষদের শূন্য সদস্য পদে জাকির হোসেন পাটোয়ারী দোয়াপ্রার্থী

বিশেষ প্রতিনিধি : চাঁদপুরের জেলা পরিষদের ১২ নং ওয়ার্ডের (শাহরাস্তি) অতিসম্প্রতি শূন্য হওয়া সদস্য পদে আসন্ন নির্বাচনে আওয়ামীলীগ নেতা জাকির হোসেন পাটোয়ারী সকলের নিকট সমর্থন ও দোয়া চেয়েছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের এই ত্যাগী নেতা দীর্ঘদিন ধরে দলটির রাজনীতির সঙ্গে সুখে-দুঃখে সময় দিয়ে আসছেন।

তিনি বৃহত্তর টামটা দক্ষিণ ইউপির পাটোয়ারী বাড়ির মোঃ লোকমান হোসেন পাটোয়ারীর সুযোগ্য পুত্র। নির্লোভ এ নেতা রাজনৈতিক জীবনের পাশাপাশি একজন সফল ব্যবসায়ী হিসেবে শাহরাস্তির জনগনের জন্য প্রতিনিয়ত কাজ করে যাচ্ছেন। রাজনৈতিক সমীকরণে তিনি বড় কোন পদ পদবীতে নিজেকে যুক্ত না করলেও সাম্প্রতিক সময়ে জনআগ্রহ ও দলীয় নেতা-কর্মীদের সমর্থন,আশ্বাসের ভিত্তিতে উক্ত শূন্য পদে নির্বাচন করতে আগ্রহী।

এছাড়া তার ক্লিন ইমেজের কারণে রাজনীতিতে স্থানীয় সাংসদ ও নেতাকর্মীদের মাঝেও গ্রহণযোগ্য ব্যক্তি হিসেবে রয়েছে বিশাল রাজনৈতিক পরিচিতি। আসন্ন জেলা পরিষদের ১২ নং ওয়ার্ডের (শূন্যসদস্য) পদে প্রার্থী নির্বাচনী তফশিল ঘোষণা হলে তিনি সকলের ভালবাসা ও দোয়া নিয়ে লড়াই করার প্রত্যয় ব্যক্ত করেছেন।

বর্তমানে তিনি রাজনৈতিক কর্মকান্ডের পাশাপাশি শিক্ষা প্রতিষ্ঠান ,বিভিন্ন সামাজিক দায়িত্বে নিজেকে সম্পৃক্ত করে সকল ক্ষেত্রে অবদান রাখায় ইতোমধ্যে প্রশংসিত হয়েছেন।

Facebook Comments

Check Also

মতলব দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যানের মায়ের ইন্তেকাল : দাফন সম্পন্ন

মোজাম্মেল প্রধান হাসিব : মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজন প্রধানের মা মমতাজ বেগম …

vv