ব্রেকিং নিউজঃ
Home / জনপ্রতিনিধি / চাঁদপুর জেলা পরিষদের শূন্য পদে প্রার্থীতা করবেন জাকির পাটোয়ারী

চাঁদপুর জেলা পরিষদের শূন্য পদে প্রার্থীতা করবেন জাকির পাটোয়ারী

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা পরিষদের শূন্য পদের জন্য প্রার্থীতা করবেন শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন পাটোয়ারী।

চাঁদপুর জেলা পরিষদের ১২নং ওয়ার্ডের সন্মানিয় সদস্য, জেলা আওয়ামীলীগের প্রবীণ নেতা হুমায়ুন কবির মজুমদার গত ২৪ সেপ্টেম্বর ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুতে এ ওয়ার্ডটি শূন্য ঘোষণা করেন নির্বাচন কমিশন।

প্রসঙ্গতঃ হাজীগঞ্জ উপজেলার ৯নং উত্তর গন্ধর্ব্যপুর, টামটা উত্তর, টামটা দক্ষিণ, মেহের উত্তর, মেহের দক্ষিণ ও শাহরাস্তি পৌরসভা মোট ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত চাঁদপুর জেলা পরিষদের ১২নং ওয়ার্ড।

বিগত নির্বাচনে এ ওয়ার্ডে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তাঁদের মধ্যে বীরমুক্তিযোদ্ধা, প্রবীণ আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবির মজুমদার ২৬ ভোট পেয়ে বিজয়ী হন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. জাকির হোসেন পাটোয়ারী পেয়েছেন ২১ ভোট।

এব্যাপারে জাকির হোসেন পাটোয়ারি বলেন, এলাকার জনগন যদি আমাকে চায় তাহলে আমি এ শূন্য পদে উপ-নির্বাচন করবো এবং প্রবীণ আওয়ামীলীগ নেতা, বীরমুক্তিযোদ্ধা মরহুম হুমায়ুন কবির মজুমদার ভাইয়ের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার চেষ্টা করবো।

তিনি আরও বলেন, মরহুম হুমায়ুন কবির মজুমদার তাঁর জীবনটাই কাটিয়েছেন জনগনকে সেবা প্রদান করে। এলাকার জনগন আমাকে সেই সুযোগ দিলে আমিও ওনার মত তাদের সেবায় মনোনিবেশ করবো- ইনশাআল্লাহ্ ।

এলাকাবাসি বলেন, একজন পরিচ্ছন্ন  মানুষ হিসেবে সর্বসাধারণের কাছে অতি পরিচিত, সদালাপী, জনবান্ধব ও শিক্ষানুরাগী মো. জাকির পাটওয়ারীর হাত ধরেই টামটা আদর্শ উচ্চ বিদ্যালয় ও টামটা দাখিল মাদ্রাসা সুনামের সাথে পরিচালিত হচ্ছে। তিনি এ শূন্য পদে নির্বাচিত হলে স্থানিয় জনগন বড়ই উপকৃত হবে। সমর্থন ও দোয়াসহ জাকির পাটোয়ারীকে নিরলস ভোট প্রয়োগের মাধ্যমে বিজয়ী করার উদ্বাত্ত আহবান জানান তারা।

Facebook Comments

Check Also

শিক্ষা প্রতিষ্ঠানে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া লেগেছে : এড. রোমান

এস. এম ইকবাল, ফরিদগঞ্জ : ফরিদগঞ্জের কেরোয়া হোসনে আরা বেগম বালিকা উচ্চ বিদ্যালয়ের জে.এস.সি পরীক্ষার্থীদের দোয়া …

vv