ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর জেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তার অবসর জনিত বিদায় সংবর্ধনা
জেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

চাঁদপুর জেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তার অবসর জনিত বিদায় সংবর্ধনা

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা কে বি এম জাকির হোসেনের অবসর জনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

বুধবার দুপুর ১টায় সার্কিট হাউজে হাজিগঞ্জ উপজেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা জাকির হোসেনের সভাপতিত্বে মতলব উত্তর উপজেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা আরঙ্গজেবের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদায়ী সংবর্ধিত জেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা কে বি এম জাকির হোসেন, জেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তার স্ত্রী রাজিয়া সুলতানা, চাঁদপুর সদর উপজেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম, কচুয়া উপজেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা আশিকুর রহমান, শাহরাস্তি উপজেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা মোঃ সবুজ, মতলব দক্ষিন উপজেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা রবিউল ইসলাম, ফরিদগঞ্জ উপজেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা শিল্টন দোস্তিদার, হাইমচর উপজেলা ত্রান ও পূর্নবাসন কর্মকর্তা মোঃ আমিনুর রশিদ, চাঁদপুর সদর উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মোঃ কামরুল ইসলাম।

এ সময় জেলার প্রতিটি উপজেলা উপ-সহকারী প্রকৌশলী, অফিস সহায়ক উপস্থিত ছিলেন।

Facebook Comments

Check Also

চাঁদপুর জেলা প্রশাসকের মহতি উদ্যােগ সর্বমহলে প্রশংসিত

সজীব খান : চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশের মহতি উদ্যােগে সর্বমহলে তিনি প্রশংসিত হচ্ছেন। …

Shares
vv