ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর জেলা ছাত্রলীগ নেতা পলাশ কুমারের কৃতজ্ঞতা

চাঁদপুর জেলা ছাত্রলীগ নেতা পলাশ কুমারের কৃতজ্ঞতা

অমরেশ দত্ত জয় : চাঁদপুর পৌর ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলনের সফল সমাপ্তি করায় আওয়ামীলীগ নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক পলাশ কুমার সোম।
১২ ডিসেম্বর বৃহস্পতিবার এক বার্তায় “প্রিয় চাঁদপুর” এর মাধ্যমে তিনি এ কৃতজ্ঞতা জানিয়েছেন।
তিনি প্রিয় চাঁদপুর কে জানান,চাঁদপুর পৌর আওয়ামীলীগের অন্তর্গত ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন গতকাল ১১ ডিসেম্বর বুধবার সফলভাবে সমাপ্ত হয়েছে। ওই সম্মেলনে জেলা আওয়ামীলীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ,সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল,পৌর আওয়ামীলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) রাধা গোবিন্দ গোপ,সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) আমিনুর রহমান বাবুল,৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. বদিউজ্জামান ভূঁইয়া(বদু),সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন বাদশা খান সহ জেলা,উপজেলা,পৌর আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত হয়েছিলেন।
তাঁদের সকলের পদচারণায় উৎসবমুখর পরিবেশে সম্মেলন সুষ্ঠু ও সুন্দরভাবে সফল সমাপ্তি হওয়ায় আমি ব্যাক্তিগতভাবে সকলের প্রতি শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাচ্ছি।
জেলা ছাত্রলীগের সাবেক এই নেতা পলাশ কুমার সোম প্রিয় চাঁদপুর কে আরো জানান,শহরের অত্যান্ত গুরুত্বপূর্ণ এই ৮ নং ওয়ার্ড, আর এই ওয়ার্ডটি আওয়ামীলীগের দূর্গ হিসেবে পরিচিত। তাই এই ওয়ার্ডের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করবে।এমন অভিভাবকদেরকেই আমরা ওয়ার্ড আওয়ামীলীগের নতুন কমিটিতে দেখতে চাই।
যারা আমাদের ছাত্রলীগ নেতাকর্মীদের কোন ভুল হলে দূরে না সরিয়ে পিতৃস্নেহে আমাদের ভুল ধরিয়ে দিয়ে বিপদে পাশে থাকবেন।আর আমরা এমন নেতৃবৃন্দকেই নতুন কমিটিতে দেখতে পাবো বলে প্রত্যাশা করছি।
Facebook Comments

Check Also

চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায়

সাইদ হােসেন অপু চৌধুরী : চাঁদপুর পৌর শহীদ জাবেদ উচ্চ বিদ্যালয়ের  ২০২০ সালের এস এস …

vv