ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে জাহিদুল ও হোসেন প্রধানের শুভেচ্ছা 

চাঁদপুর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটিকে জাহিদুল ও হোসেন প্রধানের শুভেচ্ছা 

কচুয়া প্রতিনিধি : গত ৫ ফেব্রুয়ারী মেয়াদোত্তীর্ণ চাঁদপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ। নব-গঠিত কমিটির সভাপতির দায়িত্ব দেয়া হয় বিলুপ্ত কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক জহির উদ্দীন মিজিকে, এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয় চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনকে।
২২ ফেব্রয়ারি সন্ধায় চাঁদপুর জেলার জোড় পুকুর পাড় ছাত্রলীগের কার্যালয়ে সৌজন্যে সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন। চাঁদপুর জেলার নতুন দায়িত্ব প্রাপ্ত দুই নেতাকে কচুয়া উপজেলা ছাত্রলীগ নেতা মোঃ জাহিদুল হাসান রাসেদ, সাবেক সভাপতি ১০নং গোহট উত্তর ইউনিয়ন ছাত্রলীগ। সভাপতি প্রার্থী কচুয়া উপজেলা ছাত্রলীগ,এবং  হোসেন প্রধান সাবেক সাংগঠনিক সম্পাদক ৩নং বিতার ইউনিয় ছাত্রলীগ। মোঃ মাসুদ রানা সাবেক সহ – সভাপতি ৬নং উত্তর কচুয়া ছাত্রলীগ মোঃ আনোয়ার শিশির সাবেক সদস্য ৬ নং উত্তর কচুয়া ইউনিয়ন ছাত্রলীগ মোঃ হাবিব হাসান সহ-সভাপতি ১২নং আশ্ররাফপুর ইউনিয়ন ছাত্রলীগের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।
উল্লেখ্য, গত ৪ জানুয়ারী বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ‘ভারপ্রাপ্ত’ সভাপতি ও সাধারণ সম্পাদক’কে ‘ভারমুক্ত’ ঘোষণা করেন ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্নাঙ্গ দায়িত্ব পাওয়ার পর চাঁদপুর জেলা ছাত্রলীগের কমিটিই কেন্দ্রীয় ছাত্রলীগের দেয়া প্রথম কমিটি।
Facebook Comments

Check Also

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে কচুয়া ক্রীড়া চক্রের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

মো. মেহেদী হাসান : কচুয়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে …

vv