ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুর জেলা ও পৌর জাপার ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম সিরু মিজির নেতৃত্বে জাতীয় পাটির ৩৫ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পুরান বাজারে শোভাযাত্রা।

চাঁদপুর জেলা ও পৌর জাপার ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা জাতীয় পাটির যুগ্ম আহবায়ক ও পৌর জাতীয় পাটির সভাপতি আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম সিরু মিজি বলেছেন, ১৯৮৬ সালের ১জানুয়ারী প্রতিষ্ঠার পর থেকে অনেক চড়াই উৎরাই পেরিয়ে অত্যাচার নির্যাতন আর সকল ষড়যন্ত্র মোকাবেলা করে জাতীয় পাটি গন্তব্যে এগিয়ে চলছে।

কিন্তু যাঁরা জাতীয় পাটি কে নিশ্চিহ্ন করতে চেয়েছিলো আজ তাঁরাই অস্তিত্বহীন হতে চলছে। শুধুমাএ নেতৃত্বের সমন্বয় হীনতায় এবং নিজস্ব বলয় সৃষ্টির জন্য অযোগ্য নেতৃত্ব দেওয়ার কারণে দল শক্তিশালী করা যাচ্ছে না। কিন্তু আমাদের মাঠে ফসল রয়েছে, এ ফসল ঘরে তুলতে যোগ্য নেতৃত্বের পাশাপাশি আমাদের কে ঐক্যবদ্ধ হতে হবে। তাই প্রতিষ্ঠা বার্ষিকীর দিনে শপথ করে ঐক্যবদ্ধ নেতৃত্বের মধ্য দিয়ে জাতীয় পাটি কে আগামীর রাষ্ট্র পরিচালনার জন্য তৈরি করতে হবে।

মোঃ সিরাজুল ইসলাম সিরু মিজি গত ১ জানুয়ারী শুক্রবার বিকেলে চাঁদপুর শহরের পুরান বাজার মেয়র রোডে জাতীয় পাটির ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি ও সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

চাঁদপুর পৌর জাতীয় পাটির সাধারণ সম্পাদক মোঃ মনিরুল ইসলাম খানের পরিচালনায় উক্ত আলোচনায় সভায় আরো বক্তব্য রাখেন সদর উপজেলা জাতীয় পাটির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডঃ মোঃ মহসীন খান, জেলা জাতীয় পাটির সাবেক দপ্তর সম্পাদক মোঃ শাহজাহান মাতব্বর, হাইমচর উপজেলা জাতীয় পাটির সদস্য সচিব রায়হান মাহমুদ, জাতীয় যুব সংহতির জেলা আহবায়ক নিঝুম পাটোয়ারী, যুগ্ম আহবায়ক নাজমুল গাজী, পৌর জাতীয় পাটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ইসলাম, মৈশাদী ইউনিয়ন জাতীয় পাটির সাধারণ সম্পাদক শোয়েবুর রহমান পলাশ, চান্দ্রা ইউনিয়নের আশ্বাদ সরদার, জাতীয় যুব সংহতির সদর উপজেলা হারুন গাজী, পৌর যুব সংহতির যুগ্ম আহবায়ক ফারুক গাজী ও মনির হোসেন, ওয়ার্ড জাতীয় পাটির সভাপতি ও সাধারণ সম্পাদকের মধ্যে নুরুজ্জামান কালু, রাজ্জাক গাজী, শাহজাহান সাজু, মকবুল হোসেন, সাগর হোসেন, সন্তু বেপারী, সিরু ছৈয়াল, খলিল মিয়া প্রমুখ।

আলোচনার পূর্বে দলের পুরান বাজার মেয়র রোড থেকে বনাঢ্য শোভাযাত্রা বের হয়ে পুরান বাজারের বিভিন্ন সড়ক প্রশিক্ষণ শেষে পুনরায় মেয়র রোডে এসে শেষ হয়। আলোচনা শেষে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বিশাল কেক কাটা হয়।

Facebook Comments

Check Also

ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫জন সহ ৮০ প্রার্থীর মনোনয়ন জমা

এস.এম ইকবাল : আগামী ১৪ ফেব্রুয়ারী নির্ধারিত ফরিদগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোয়ন জমা দিলেন আওয়ামী …

Shares
vv