ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুর জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জরুরী সভা

চাঁদপুর জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জরুরী সভা

অমরেশ দত্ত জয় : করোনা দূর্যোগকালীন পরিস্থিতিতে সংগঠন কর্তৃক ত্রাণ সহযোগিতা ও নানাবিধ কর্মকান্ড পর্যালোচনার লক্ষ্যে চাঁদপুর জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

২৯ শে মে শুক্রবার রাত ৮ টায় সংগঠনের বিপুনীবাগস্থ কার্যালয়ে এ সভা করা হয়।

সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন শাখার সাধারণ সম্পাদক জামালুদ্দিন মুুুহাম্মদ খালিদ। চাঁদপুর জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভাপতি মুহাম্মদ নেছার উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ কামরুল ইসলামের সঞ্চালনায় সামাজিক দুরত্ব রেখে আরো সভায় আরো উপস্থিত ছিলেন জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সহ-সভাপতি মুহাম্মদ সেলিম হোসাইন,প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মদ উমর ফারুক আজাদ,অর্থ সম্পাদক মুহাম্মদ রাকিব হোসাইন,কওমি মাদ্রাসা বিষয়ক সম্পাদক মুহাম্মদ রাকিবুল ইসলাম,আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক মুহাম্মদ শাহজালাল,সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মুহাম্মদ ফয়সাল হোসাইন প্রমুখ।

সভা সম্পর্কে জানতে চাইলে জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সাধারণ সম্পাদক মুহাম্মদ কামরুল ইসলাম গণমাধ্যম কে জানান,করোনা মহামারির দূর্যোগকালীন সময়ে সংগঠন কর্তৃক ত্রাণ সরবরাহ ও অন্যান্য কর্মসূচী পর্যালোচনা ও ভবিষ্যৎ কর্মপরিকল্পনা ও সংগঠনের কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যের এই জরুরী সভা করা হয়েছে।

সভা সুন্দরভাবে সমাপ্ত হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন চাঁদপুর জেলা ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের সভাপতি মুহাম্মদ নেছার উদ্দিন সহ সংশ্লিষ্টগণ।

Facebook Comments

Check Also

মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভা

মনিরুল ইসলাম মনির : মতলব উত্তর উপজেলা যুবলীগের বর্ধিত সভায় উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান মোহাম্মদ …

vv