ব্রেকিং নিউজঃ
Home / বাংলাদেশ / রাজনীতি / চাঁদপুর জেলা আওয়ামী নবীন লীগের কমিটি গঠন : সভাপতি নজরুল, সম্পাদক সিফাত

চাঁদপুর জেলা আওয়ামী নবীন লীগের কমিটি গঠন : সভাপতি নজরুল, সম্পাদক সিফাত

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের নবীনদের জনপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী নবীন লীগ। বাংলাদেশের আপামর নবীন সমাজ কে সাথে নিয়ে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ও বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যায় নিয়ে ২০১০ সালে নিউইয়র্ক সিটি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নবীন রাজনীতিবিদ জনাব লুৎফুর রহমান সুইট বাংলাদেশ আওয়ামী নবীন লীগ প্রতিষ্ঠা করেন।

বাংলাদেশ আওয়ামী নবীন লীগ চাঁদপুর জেলার সভাপতি নজরুল ইসলাম মিয়াজি ও রাসেল হোসেন সিফাতকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। শুক্রবার (২৪ জুলাই) বাংলাদেশ আওয়ামী নবীন লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি লুৎফর রহমান সুইট ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাকিল ওই কমিটির অনুমোদন দেন।

১ বছরের জন্য গঠিত কমিটিতে সাকিবুল ইসলাম খায়রুলকে সিনিয়র সহ-সভাপতি, সুফিয়ান হোসেন, ইঞ্জিনিয়ার সাহাবুদ্দিন, আলমগীর হোসেন, ফয়সাল হোসেন মিজি, মামুন ভূঁইয়া, জিসান চৌধুরী তারেক, মোহাম্মদ রাব্বি, শাহরিয়ার খান, আল আমিন হোসেন, মহিউদ্দিন মুন্না, নাজিব খান, এম এফ ইশরাক খান প্রাপ্ত, জুয়েল তপদারকে সহ-সভাপতি ও জিহাদ তালুকদার, সুফিয়ান জনি, ফয়সাল পাটোয়ারী, তুহিন মিজি,মহিবুল্লাহ আজাদ, মহিউদ্দিন মিয়াজী, সোহেল হোসেন, শাহ পরাণ মুন্সীকে যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ হাসিব অনিককে সাংগঠনিক সম্পাদক, আলাউদ্দিন সর্দারকে প্রচার সম্পাদক, ফারাভীন হোসেন জিলানীকে দপ্তর সম্পাদক, রাকিব হোসেনকে উপ দপ্তর সম্পাদক, সাকিব মাহমুদকে অর্থ বিষয়ক সম্পাদক, আশরাফুল খানকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, নূর হোসেনকে বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, নাঈম শিকদার তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক, এমরান হোসেনকে পাঠাগার বিষয়ক সম্পাদক করে মোট ৫০ সদস্য বিশিষ্ট ওই কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

চাঁদপুর জেলার নবীন লীগের সভাপতি নজরুল ইসলাম মিয়াজি বলেন, ‘বঙ্গবন্ধুর মতাদর্শ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদেশ বাস্তবায়নের সহায়ক হতে তরুণদের সম্পৃক্ত করে দেশের জন্য ভালো কাজ করাটাই হবে আমাদের মূল কাজ। নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য সকলের দোয়া ও সহযোগিতা চাই’।

Facebook Comments

Check Also

চাঁদপুরের সিনিয়র রাজনীতিবিদ শহীদ উল্লাহ মাস্টার আর নেই

প্রিয় চাঁদপুর : চাঁদপুরের সিনিয়র রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা মোঃ শহীদ উল্লাহ মাস্টার আর নেই। ১ আগস্ট …

vv