ব্রেকিং নিউজঃ
Home / টকশো / চাঁদপুর জিলানী চিশতী উবিতে বিতর্ক উৎসব সম্পন্ন
শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে দূর্নীতি বিরোধী জাতীয় বিতর্ক উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

চাঁদপুর জিলানী চিশতী উবিতে বিতর্ক উৎসব সম্পন্ন

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের ঐতিহ্যবাহী শাহতলী জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের আয়োজনে দূর্নীতি বিরোধী জাতীয় “মূল্যবোধ ও দেশপ্রেমের অভাবেই দূর্নীতির বিস্তার ঘটে” বিষয়ে বিতর্ক উৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৮ জানুয়ারী (মঙ্গলবার) সকাল ১০টায় বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকারের সভাপতিত্বে ও সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

প্রধান অতিথি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী তার বক্তব্যে বলেন, বির্তকের মাধ্যমে ভালো বক্তা হওয়া যায়। আমাদের মাননীয় শিক্ষামন্ত্রী ভালো ও সুন্দর বক্তব্য দিতে পারে। তিনি আগে বিভিন্ন বির্তক প্রতিযোগিতায় অংশগ্রহন করতেন। বির্তকের মাধ্যমে মেধার বিকাশ ঘটে। বির্তক প্রতিযোগিতায় অংশগ্রহন করতে সাহস লাগে। যা তোমাদের মধ্যে বিদ্যমান। বির্তক চর্চার মাধ্যমে তোমরা সু-বক্তা হতে পারবে। আজকে এখানে যারা পক্ষ দল ও বিপক্ষ দল সকলকে অভিনন্দন জানাচ্ছি। যারা ভালো করবে, তারা উপজেলায় অংশগ্রহন করবে। আশাকরি তোমরা সবাই ভালো করবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো: রফিকুল ইসলাম তালুকদার, সহকারি শিক্ষিকা রাবেয়া বেগম, সহকারি শিক্ষক মো: লুৎফুর রহমান, সহকারি শিক্ষক বিপুল চন্দ্র নন্দী, সহকারি শিক্ষক মো: ফজলুল করিম খান, সহকারি শিক্ষক মো: সাইফুল ইসলাম, সহকারি লাইব্রেরীয়ান মো: রবিউল আওয়াল খান।

বির্তক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা ফাহিমা জাহান, সিনিয়র শিক্ষক মো: রফিকুল ইসলাম তালুকদার, সহকারি শিক্ষিকা রাবেয়া বেগম, সহকারি শিক্ষক মো: লুৎফুর রহমান, সহকারি শিক্ষক মো: ফজলুল করিম খান।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন, অনুষ্ঠানের সভাপতি ও জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার।

Facebook Comments

Check Also

চাঁদপুর পৌর নির্বাচনে ৭নং ওয়ার্ড কাউন্সিলর পদে জিয়া প্রধানীয়া বিএনপির প্রার্থী

সাইদ হোসেন অপু চৌধুরী : আগামী ২৯ মার্চ চাঁদপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে বিএনপির শীর্ষ স্থানীয় …

vv