ব্রেকিং নিউজঃ
Home / আঞ্চলিক খবর / চাঁদপুর ছিন্নমূল হকার সমিতির সাথে নৌকা প্রতীক প্রার্থীর মতবিনিময়
চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের হাতে দলীয় প্রতীক তুলে দিয়ে সমর্থন জানান ছিন্নমূল হকার সমবায় সমিতির নেতৃবৃন্দ।

চাঁদপুর ছিন্নমূল হকার সমিতির সাথে নৌকা প্রতীক প্রার্থীর মতবিনিময়

সাইদ হোসেন অপু চৌধুরী : আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে চাঁদপুর শহরের বড় স্টেশনে ছিন্নমূল হকার সমবায় সমিতির সাথে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী অ্যাড মোঃ জিল্লুর রহমান জুয়েলের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২ অক্টোবর শুক্রবার রাতে বড় ষ্টেশনে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় ছিন্নমূল হকার সমবায় সমিতির নেতৃবৃন্দ অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের হাতে তাদের বানানো তোরন ও দলীয় প্রতীক নৌকা তুলে দিয়ে সমর্থন জানান।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাড.জিল্লুর রহমান জুয়েল বলেন, আমি যদি আপনাদের ভোটে মেয়র পদে নির্বাচিত হই। আমার পৌরসভা হবে আপনাদের জন্য উন্মুক্ত। এখানে একজন ভিআইপি লোক যেসব নাগরিক সুবিধা পাবে। ঠিক একই ভাবে আমার যে মা-বোন কম দামি কাপড়, কিংবা লুঙ্গি পড়ে যাবেন, তিনিই ঠিক একই সুবিধা পাবেন। তিনি হকার সমিতির নেতাকরমীদের বলেন চাঁদপুর পৌরসভার মেয়র পদে আমি নির্বাচিত হতে পারলে আপনাদের সমস্যাগুলো সমাধান করবো ইনশাআল্লাহ। আমি অন্য প্রার্থীদের মতো নয়, আমি কথায় নয়, কাজে বিশ্বাসী।

এ সময় উপস্থিত ছিলেন ছিন্নমূল হকার সমবায় সমিতির প্রতিষ্ঠাতা হোসেন মুন্সি, সভাপতি রফিকুল ইসলাম দেওয়ান, সাধারণ সম্পাদক শাহিন খান, কোষাধ্যক্ষ মোঃ বাদল আহমেদ পাটোয়ারী, প্রচার সম্পাদক আনোয়ার বেপারী, সদস্য মারুফ মজুমদার, আবুল কালাম ঝন্টু গাজীসহ সংগঠনের নেতৃবৃন্দ।

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে চুরি হওয়া দুই মোটরসাইকেল সহ চোর গ্রেফতার

স্টাফ রিপোর্টার : কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে হোন্ডা চোর মনির হোসেনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে হাজীগঞ্জ …

Shares
vv