ব্রেকিং নিউজঃ
Home / ইলিশের বাড়ি চাঁদপুর / চাঁদপুর চান্দ্রা শিক্ষিত বেকার যুব বহুমুখী সমিতির স্যানিটেশন সামগ্রী বিতরণ

চাঁদপুর চান্দ্রা শিক্ষিত বেকার যুব বহুমুখী সমিতির স্যানিটেশন সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার : চাঁদপুর দুইবারের জাতীয় সমবায় পুরস্কার প্রাপ্ত  প্রতিষ্ঠান চান্দ্রা শিক্ষিত বেকার যুব বহুমুখী সমিতির উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধে স্যানিটেশন সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলার চান্দ্রা বাজার সমিতির নিজস্ব ভবনের সম্মখে এই সামগ্রী বিতরণ করা হয়।
শিক্ষিত বেকার কেন্দ্রীয় সমবায় ও ঋণদান সমবায় সমিতি লিমিটেড এর সদস্য সমিতি গুলোর সদস্যদের মধ্যে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতায় চাঁদপুর জেলায় ৩০ হাজার মাস্ক, সাবান লিফলেট বিতরণ কার্যক্রম করা হয়।
এছাড়া চান্দা শিক্ষিত বেকার যুবক বহুমুখী সমবায় সমিতি সভাপতি ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জসিম উদ্দিন শেখের উপস্থিতিতে বাজারের সকল দোকানদার ও সমিতির ২৫ হাজার সদস্যদের  বাড়িতে গিয়ে স্যানিটেশন সামগ্রী বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আহসান উল্লাহ, ১নং বালুথুবা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান শফিকুর রহমান পাটোয়ারী, চান্দ্রা শিক্ষিত বেকার যুব বহুমুখী সমিতির সম্পাদক মিজানুর রহমান অনিক, সহ-সভাপতি ডাক্তার প্রিয়তোষ চন্দ্র শীলসহ সমিতির ব্যবস্থাপনা কমিটির সকল সদস্যদরা উপস্থিত ছিলেন।

সমিতির ব্যবস্থাপনা কমিটির সভাপতিও ব্যবস্থাপনা পরিচালক মোঃ জসিম উদ্দিন শেখ জানায়, দুজন করে ৫৫ টি টিম চাঁদপুর জেলার প্রত্যেক সদস্যদের বাড়িতে বাড়িতে গিয়ে উক্ত সামগ্রী বিতরণ করবেন এবং এই মুহূর্তে স্বেচ্ছাসেবক হিসেবে তাদের স্টাফগন সদস্যদেরকে সচেতনাতা সহ সার্বিক বিষয়ে খোঁজখবর নিয়ে সব ধরনের সহযোগিতা করার সিদ্ধান্ত গ্রহণ করেন।

Facebook Comments

Check Also

স্পর্শ রক্তদান চাঁদপুরের দুস্থ ও স্বেচ্ছাসেবীদের মাঝে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার : স্পর্শ রক্তদান চাঁদপুরের পক্ষ থেকে করোনা মহামারী দুর্যোগকালীন সময়ে শতাধিক অসহায়দের মাঝে …

vv