ব্রেকিং নিউজঃ
Home / দেশজুড়ে / চাঁদপুর চান্দ্রায় চাঁদার দাবিতে ঠিকাদারের উপর হামলা, হাসপাতালে ভর্তি

চাঁদপুর চান্দ্রায় চাঁদার দাবিতে ঠিকাদারের উপর হামলা, হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের চাঁদার দাবিতে ঠিকাদার টিপু গাজীর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চাঁদপুর শহরের ফ্যামিলি কেয়ার প্রাইভেট হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

চান্দ্রা ইউনিয়নের চিহ্নিত চাঁদাবাজ ওবায়েদুল্লাহ ফকির পাটোয়ারী ছেলে রাছেল পাটোয়ারী মঙ্গলবার দুপুরে ইউনিয়ন পরিষদের কার্যালয়ের ভিতরে চেয়ারম্যান ও মেম্বারদের উপস্থিতিতে ঠিকাদারের উপর হামলা চালায়। ঠিকাদার টিপু গাজীর বুকে সজোরে আঘাত করলে গুরুতর আহত হয়ে সে অসুস্থ হয়ে পড়ে। বর্তমানে সে ফ্যামিলি কেয়ার প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

চান্দ্রা মদনা গ্রামের মোখলেছুর রহমান গাজীর ছেলে টিপু গাজীর মেসার্স এস এস এন্টারপ্রাইজ নামে ঠিকাদার প্রতিষ্ঠান সুনাম ও দক্ষতার সহিত বিভিন্ন দপ্তরে সরকারি কাজ করে আসছে।

চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়ন এর মাদ্রাসার চতুর্থ তলা ভবনের কাজটি পায় ঠিকাদার টিপু গাজী। কাজের শুরুতেই স্থানীয় চাঁদাবাজ রাসেল পাটোয়ারী ঠিকাদারের কাছ থেকে বেশ কয়েকবার চাঁদা নেয়। সর্বশেষ এই চাঁদাবাজ রাসেল পুনরায় চাঁদা দাবি করলে ঠিকাদার চাঁদা দিতে অস্বীকার করলে ইউনিয়ন পরিষদ এর ভিতরে টিপু গাজীকে একা পেয়ে মারধর করতে শুরু করে। এ সময় ঘটনাস্থলে থাকা উচিত চেয়ারম্যান ও বেশ কয়েকজন মেম্বার হতবাক হয়ে পড়ে।

এ ঘটনায় রাজনৈতিক নেতৃবৃন্দ সহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা কে হামলার ঘটনাটি অবহিত করা হয়। এ ব্যাপারে ঘটনাস্থলে থাকা ২ নং ওয়ার্ড মেম্বার আব্বাস জানান, ইউনিয়ন পরিষদে ঠিকাদার টিপু চেয়ারম্যানের সাথে কথা বলতে আসে। এসময় রাসেল পাটোয়ারী এসে উত্তেজিত হয়ে টিপুর উপর হামলা চালায়। ঘটনাটি সকলের উপস্থিতিতে আকস্মিকভাবে হওয়ায় সবাই হতবাক হয়ে পড়ে। এই বিষয়টি উভয় পক্ষকে নিয়ে সমাধানের চেষ্টা চলছে।

এ বিষয়ে আহত টিপু গাজী জানান, চান্দ্রা মাদ্রাসার ভবনের কাজ করা শুরু থেকেই রাসেল পাটোয়ারী বিভিন্ন সময় চাঁদা দাবি করে। বেশ কয়েকবার বাড়িতে গিয়েও সে টাকা চেয়েছেন। সে ফোন করে টাকা চাইলে বিরক্ত হয়ে ফোন রিসিভ না করায় রাসেল পাটোয়ারী ক্ষিপ্ত হয়ে ওঠে হয়ে উঠে।

মাদ্রাসার কাজ পরিদর্শনে আসলে রাসেল পাটোয়ারী এসে টিপুর কাছে টাকা চায়। ঘটনাটি চেয়ারম্যান খানজাহান আলী কালু পাটোয়ারীকে জানালে পিছন দিয়ে এসে রাসেল পাটোয়ারী হামলা চালিয়ে আহত করে। আমি হামলাকারী রাসেল পাটোয়ারী দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাই।এ ঘটনায় হামলাকারী বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এদিকে অভিযুক্তরা রাসেল পাটোয়ারী মোবাইলে ফোন করলে রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Facebook Comments

Check Also

শাহরাস্তির মিন্টু সহ ভুয়া এমএলএমের ৭জন গ্রেফতার

রাজধানীর মতিঝিলে অভিযান চালিয়ে এ’ওয়ান বাজার লিমিটেড নামে সম্পূর্ণ অনুমোদনবিহীন এবং ভুয়া মাল্টি-লেভেল মার্কেটিং (এমএলএম) …

vv