ব্রেকিং নিউজঃ
Home / শীর্ষ / চাঁদপুর চান্দ্রায় ইয়াবা সেবনকালে মাদক সম্রাট সিদ্দিক বকাউলসহ আটক ৩

চাঁদপুর চান্দ্রায় ইয়াবা সেবনকালে মাদক সম্রাট সিদ্দিক বকাউলসহ আটক ৩

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের মাদক সম্রাট সিদ্দিক বকাউল সহ তিনজনকে ইয়াবা সেবন কালে আটক করেছে পুলিশ।

সোমবার গভীর রাতে চাঁদপুর মডেল থানার এএসআই মেজবা সঙ্গীয় ফোর্স নিয়ে চান্দ্রা ইউনিয়নের মদিনা মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

ইয়াবা সেবন ও বিক্রির উদ্দেশ্যে মাদক সম্রাট সিদ্দিক বকাউল মদনা গ্রামের মদিনা মার্কেট এলাকায় অবস্থান করে।

এসময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মডেল থানা পুলিশ সেখানে হানা দেয়। সিদ্দিক বকাউলের সাথে তার সহযোগী মুনসুর রাঢ়ি ও রুপম পাটোয়ারীকে মাদক সেবনের দায়ে আটক করে পুলিশ। তাদেরকে থানায় নিয়ে আসার পর ছাড়িয়ে নেওয়ার জন্য রাজনৈতিক দলের নেতৃবৃন্দরা পুলিশকে ম্যানেজ করে তকদির বাণিজ্য চালাতে থাকে।

সাংবাদিকরা খবর পেয়ে থানায় গেলে ওই রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সংবাদ প্রকাশ না করার জন্য অনুরোধ করেন ও পুলিশ তাদেরকে ছেড়ে দিবে বলে জানান।

এ বিষয়ে পুলিশ জানায়, গভীর রাতে মদিনা মার্কেট এলাকায় ঘোরাফেরা করার সময় সন্দেহজনক ভাবে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মডেল থানার অফিসার ইনচার্জ তাদের সম্পর্কে খোঁজখবর নিয়ে পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান।

এদিকে স্থানীয়রা অভিযোগ করে বলেন, চান্দ্রা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বাসিন্দা সিদ্দিক বকাউল একজন মাদক বিক্রেতা। সে এলাকার যুব সমাজের হাতে মাদক তুলে দিয়ে তাদেরকে ধ্বংস করে দিয়েছে।

এছাড়া সে মানুষের টাকা আত্মসাৎ করে মাদক ব্যবসা টাকা লাগিয়ে রমরমা বাণিজ্য চালিয়ে যাচ্ছে। তার বিরুদ্ধে প্রশাসন কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জোর দাবি জানিয়েছেন সচেতন মহল।

Facebook Comments

Check Also

মতলবে পুলিশ পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির চেষ্টা, অস্ত্র’সহ আটক ৩

মনিরুল ইসলাম মনির : চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পুলিশের পিকআপের সামনে গাছের গুড়ি ফেলে ডাকাতির …

vv