ব্রেকিং নিউজঃ
Home / অপরাধ / চাঁদপুর খলিশাডুলির আলোচিত মাদক ব্যবসায়ী ফরহাদ আটক
পুলিশের কাছে আটক ফরহাদ পাটওয়ারী

চাঁদপুর খলিশাডুলির আলোচিত মাদক ব্যবসায়ী ফরহাদ আটক

স্টাফ রিপোর্টার : চাঁদপুর পৌরসভার ১৩ নং ওয়ার্ডের খলিশাডুলি পাটওয়ারী বাড়ীর আলোচিত মাদক ব্যবসায়ী ফরহাদ পাটওয়ারী(২৫) কে আটক করেছে সদর মডেল থানা পুলিশ।

২৯ জানুয়ারি বুধবার তাকে চাঁদপুর সদর মডেল থানার এএসআই আবু হানিফ সঙ্গীয় ফোর্সসহ আটক করে।

এ ব্যপারে তিনি জানান,ফরহাদ পাটোয়ারী খলিশাডুলীর পাটওয়ারী বাড়ীর মৃত আবুল কালাম পাটওয়ারীর ছেলে।তাকে টেকনিক্যাল স্কুলের সামনে থেকে আটক করেছি। আমরা তাকে ইয়াবা মামলার ওয়ারেন্ট মূলে আটক করে থানায় নিয়ে এসেছি। তার বিরুদ্ধে ২০১৯ সালের ১৩৯ নাম্বার মামলার আসামি হিসেবে সে পলাতক থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। দীর্ঘদিন যাবত সে এলাকায় ইয়াবা ব্যবসার সিন্ডিকেট পরিচালনা করে আসছে। তার বিরুদ্ধে আরো কয়েকটি মাদক মামলা রয়েছে।

এ দিকে থানায় ফরহাদকে ছাড়িয়ে নিতে তরপুরচন্ডী ইউনিয়নের এক ইউপি সদস্য আরশাদ সহ একদল দালাল শ্রেণীর লোক থানায় এসে ফরহাদকে ছাড়িয়ে নিতে তদবির শুরু করে।কিন্তু কারো কোন তদবিরে কর্নপাত না করে ফরহাদকে থানা হাজতে রাখা হয়েছে বলেও জানান এএসআই আবু হানিফ।

এ ব্যপারে চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর(তদন্ত) মোহাম্মদ হারুনুর রশীদ জানান,মাদক ব্যবসায়ী ফরহাদকে ছাড়িয়ে নিতে অনেকে তদবীর করার চেষ্টা চালিয়েছে। কিন্তু কোন তদবীরে কোন লাভ হয়নি। কেননা মাদকের আসামীর ব্যপারে কোন তদবীর করার সুযোগ নেই।

তিনি আরো জানান, ২০১৯ সালে ৫ মার্চ মঙ্গলবার বিকেলেও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে চাঁদপুর উপজেলা পরিষদের সামনে থেকে এই ফরহাদকে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নাসিম উদ্দিন জানান,আটক মাদক ব্যবসায়ী ফরহাদের বিরুদ্ধে ওয়ারেন্ট রয়েছে।সে জন্য ফরহাদকে থানা থেকে ছাড়িয়ে নিতে ব্যর্থ হয়েছে দালাল চক্র। খবর পেলাম ওই দালাল চক্র আমাদের এএসআই আবু হানিফকে তাদের সাথে বসে চা খাওয়ার জন্যও অনুরোধ করেছে। কিন্তু দায়িত্বে অটল থেকে হানিফ ওদের কথায় রাজি হননি।

তিনি আরো বলেন, এখন থেকে মাদকের ব্যপারে যে বা যারা তদবীর করতে আসবে। তাদের বিরুদ্ধেও পুলিশের পক্ষ হতে কঠোর ব্যবস্থা নেওয়া হবে সতর্ক করছি।

স্থানীয় সচেতনমহল মনে করছে,ফরহাদের মতো মাদক ব্যবসায়ীরা রাজনৈতিক দলের ছত্র ছায়ায় থেকে প্রকাশ্যে মাদক বিক্রি করে এলাকার যুব সমাজ ধ্বংস করে যাচ্ছে। তাই এদের বিরুদ্ধে এবং তাদের মদদদাতাদের সহ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা এখন সময়ের দাবী। তবেই ফরহাদের মতো মাদক ব্যবসায়ীদের দমন করা সম্ভব হতে পারে।

পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান জানান,মাদক,অস্ত্র,সন্ত্রাস ও জঙ্গীবাদ,সাজাপ্রাপ্ত আসামী এবং পরোয়ানাভূক্ত আসামীদের গ্রেফতারের জন্য বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে। এতে খলিশাডুলির ফরহাদ নামের মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আপনারা আপনাদের সংশ্লিষ্ট থানা পুলিশ’কে এবং আমাকে অপরাধ ও অপরাধীদের তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য বিশেষভাবে অনুরোধ করছি।

Facebook Comments

Check Also

এ বিপর্যয়ে সবজি উৎপাদনে খাদ্য নিরাপত্তায় সহায়ক : মেজর অবঃ রফিকুল ইসলাম

মোঃ মাসুদ রানা : চাঁদপুরের শাহরাস্তিতে খাদ্য উৎপাদন বাড়াতে নারীদের মাঝে সবজি বীজ বিতরণ করা …

vv