ব্রেকিং নিউজঃ
Home / প্রিয় চাঁদপুর / প্রিয় হাজীগঞ্জ / চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে পৃথক দুর্ঘটনায় নিহত ১ আহত ৫
সড়ক দুর্ঘটনায় নিহত ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মনু মিয়ার পরিবারকে শান্ত্বনা ও সমবেদনা জানাচ্ছেন হাজীগঞ্জ পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন।

চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে পৃথক দুর্ঘটনায় নিহত ১ আহত ৫

চাঁদপুর-কুমিল্লা মহাসজড়ের হাজীগঞ্জ এলাকা পৃথক সড়ক দূর্ঘটনায় মনু মিয়া (৭০) নিহত ও ৫জন আহত হয়েছে।

সোমবার (২৯ মে) কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের বলাখাল এলাকা আমির বাড়ির ব্রীজের সামনে সিএনজি ও হ্যান্ড ট্রাক্টরের মুখোমুখি সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটে।

সৈয়দ আলী আজ্জম বৃত্তি (৫৪) ও জহির (৪৭) গুরুত আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।

হতাহতের ৫জনেই পৌরসভাধীন ১০নং ওয়ার্ড হেলু মেম্বার বাড়ির এবং সিএনজি যাত্রী।

নিহত মনু মিয়া হেলু মেম্বার বাড়ির মৃত আব্দুল আলী ছেলে ও গুরুতর আহত সৈয়দ আলী আজ্জম বৃত্তি মৃত আলী আকবরের ছেলে। প্রাথমিক চিকিৎসা নিয়েছেন একই বাড়ির মৃত রেহান উদ্দিনের ছেলে মতিন মিয়া (৭০), আফিজ উদ্দিনের ছেলে মহিন উদ্দিন (৩০) ও মৃত মোকাদ্দেসের ছেলে সাইফুল ইসলাম (৪০)

অপর দিকে একই দিনে দুপুর ২টায় হাজীগঞ্জ পশ্চিম বাজারস্থ ব্রাক অফিসের সামনে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের সামনে তেলের লরি সাথে পিকআপ ভ্যানের মূখোমুখি সংঘর্ষ হয়।

এতে পিকআপ চালক জহির (৪৭) গুরুর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। জহির লক্ষ্মীপুর জেলার চাটখিল উপজেলার মোঃ আলমের ছেলে।

ঘটনার বিবরণে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৯টায় রান্ধুনীমূড়া থেকে চাঁদপুর আদালতে মামলা আপোষ করার উদ্দেশ্যে রওনা হন মামলার বাদি সৈয়দ আলী আজম বৃত্তি, বিবাদী মহিন উদ্দিন, স্বাক্ষী মতিন মিয়া, সাইফুল ও মনু মিয়া। পথিমধ্যে পৌরসভাধীন বলাখাল কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের আমির বাড়ির ব্রীজের সামনে চাঁদপুরগামী সিএনজি ও হাজীগঞ্জমুখী হ্যান্ড ট্রাক্টরের মূখোমূখি সংঘর্ষ হয়। এতে সিএনজি’র সকল যাত্রী আহত হয়।

সকাল আহতের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত মনু মিয়া ও সৈয়দ আলী আজ্জম বৃত্তিকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। কুমিল্লা নেয়ার পথে মনু মিয়া না ফেরার দেশে চলে যান । আহত অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ জাবেদুল ইসলাম বলেন, ‘নিহতের পরিবারের আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়াই নিহতের মরদেহ কবরস্থ করা হয়েছে।’

নিজস্ব প্রতিবেদক

Facebook Comments

Check Also

হাজীগঞ্জে বিল্লাল হোসেন তারেকের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত

মো. মজিবুর রহমান রনি : চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সম্মানিত সদস্য …

vv